রবিবার ম্যাঞ্চেস্টারে মুখোমুখি ভারত ও পাকিস্তান। গোটা ক্রিকেট বিশ্বই উত্তেজিত এই জমজমাট মোকাবিলা নিয়ে। কিন্তু, সবার একটাই প্রশ্ন ম্যাচ শেষ পর্যন্ত হবে তো? গত কয়েকদিন ধরে ইংল্যান্ডে বরুণদেবের রোষ দেখা গিয়েছে। এদিনও বৃষ্টির হুমকি রয়েছে। কিন্তু, ম্য়াচ পুরোপুরি বাতিল হবে না বলেই আশা করা হচ্ছে।

এদিন সকাল থেকে আকাশ কালো করে থাকলেও, এখনও বৃষ্টি নামেনি - এটাই স্বস্তির। টস হতে আর আধ ঘন্টা বাকি। আশা করা হচ্ছে সঠিক সময়েই টস করা যাবে। তবে স্থানীয় সময় সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬টার মধ্যে যে কোনও সময় বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে ১০-৪০ শতাংশ। বিশেষ করে বিকেলের দিকে বৃষ্টি এসে বেশ ক.য়েক ওভার খেলা নষ্ট করতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

তবে বৃষ্টি নামুক না নামুক দর্শকদের কিন্তু ঢল নেমেছে ম্যাঞ্চেস্টারে। ইংল্যান্ডের বিভিন্ন শহর থেকে দলে দলে ভারতীয় ও পাকিস্তানি সমর্থকরা ভিড় জমিয়েছেন এই শিল্প শহরে। গত কাল থেকেই তাঁরা শহরে আসতে শুরু করেন। আপাতত স্টেডিয়াম চত্ত্বরে জাতীয় পতাকা, পোস্টার, বাদ্য যন্ত্র নিয়ে তারা এই ম্যাচ উপভোগ করতে এসে পড়েছেন। সকলের একটাই প্রার্থনা বাকি সব ম্যাচ যায়, যাক। এই ম্যাচে অন্তত ১০০ ওভারের ক্রিকেট করতে দিক বরুণদেব।