হাসপাতাল থেকে ছাড়া পেলেন সৌরভ। হাসপাতাল থেকে পায়ে হেঁটে নিজেই উঠলেন গাড়িতে। আপাতত চিকিৎসকদের পরামর্শ মেনে মহারাজ বাড়িতেই থাকবেন। বুধবার বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।  দুটি স্টেইন বসানোর পর তিনি এখন পুরোপুরি সুস্থ। দ্বিতীয় দফায় অ্যাঞ্জিওপ্লাস্টির পর ৫ দিনের মাথায় হাসপাতাল থেকে ছাড়া পেলেন  বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। 

আরও পড়ুন, 'কেন্দ্র থেকে টাকা আদায় করতে পারি না-এটা কার ব্যর্থতা', সরাসরি প্রশ্ন তুললেন রাজীব 

 


উল্লেখ্য, বুধবার বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এরপরেই তাঁকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে ইকো-কার্ডিওগ্রাম এবং ইসিজি রিপোর্টে একাধিক সমস্যা ধরা পড়ে। তারপরই স্টেন্ট বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়।   বৃহস্পতিবার হৃদরোগ বিশেষজ্ঞ চাক্তার দেবী শেঠি, চিকিৎসক অজিত দেশাই সহ সৌরভের চিকিৎসার জন্য গঠিত  গঠিত মেডিক্যাল বোর্ডের চিকিৎসকদের তত্ত্বাবধানে হয় সৌরভের অ্যাঞ্জিওপ্লাস্টি। এরপরে এখন পুরোপুরি সুস্থ  বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন, বাংলায় মোদীর কর্মসূচিতে আমন্ত্রিত শুভেন্দুর ভাই দিব্যেন্দু, চোখে কোন ফুল দেখবে এবার তৃণমূল  

 

 

প্রসঙ্গত, ২ জানুয়ারি প্রথম হৃদরোগে আক্রান্ত হন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। পরীক্ষায় তাঁর হার্টে তিনটি  ব্লকেজ ধরা পড়ে। একটি ব্লকেজের স্টেন্ট বসিয়ে ছুটি দেওয়া হয় সৌরভকে।  কিন্তু ২০ দিন পার হতে না হতেই ফের  বুকে ব্যাথা অনুভব করায় ফের তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তার অস্ত্রপচারের পর তাঁর ছুটির খবর জেনে স্বস্তিতে শহর কলকাতা।