Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, RCB vs CSK - মরুঝড়ের হানায় পিছল টস, মাঠ ছাড়তে বাধ্য হলেন ধোনি-কোহলি, দেখুন ভিডিও

শারজা ক্রিকেট গ্রাউন্ডে (Sharjah Cricket Ground) আইপিএল ২০২১ (IPL 2021)-এর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) বনাম চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ম্যাচের টস পিছিয়ে গেল মরুঝড়ের (Sandstorm) জন্য।

IPL 2021, RCB vs CSK - Toss delayed due to sandstorm in Sharjah ALB
Author
Kolkata, First Published Sep 24, 2021, 7:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) বনাম চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। শুক্রবার শারজা ক্রিকেট গ্রাউন্ডে (Sharjah Cricket Ground) আইপিএল ২০২১ (IPL 2021)-এর জমজমাট ম্যাচ। কিন্তু, আচমকাই শারজায় দেখা দিল মরুঝড় (Sandstorm)। যে কারণে, পিছিয়ে গেল টস। 

টসের জন্য মাঠে নেমেওছিলেন সিএসকে অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) এবং আরসিবি অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। কিন্তু, বালির ঝড়ে কিছুই প্রায় দেখা যাচ্ছিল না। সেই কারণে পিছিয়ে দেওয়া হল টসের সময়। প্রথমে ১০ মিনিট পিছানো হয়েছিল, পরে বোঝা যায়, অত তাড়াতাড়ি ধুলোর ঝড় যাবে না। ভারতীয় সময় সাড়ে সাতটায় পরীক্ষা করে দেখা হবে টস করা যাবে কি না।

টসে জেতেন ধোনি। স্বাভাবিকভাবেই তিনি পরে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন। শারজার পিচ হয় ব্যাটিং সহায়ক। তাই, এখানে যে কোনও বড় রানই তাড়া করা সম্ভব বলে মনে করা হয়। প্রচুর টি-টোয়েন্টি ম্যাচে এখানে ২০০-র বেশি লক্ষ্যমাত্রা কম প্রমাণিত হয়েছে। কাজেই বিরাট কোহলি বাহিনীর সামনে কাজটা কঠিন। একেই আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বের শুরুতেই তারা কেকেআর-এর বিরুদ্ধে হোঁচট খেয়েছে। বিরাট-এবিডি সম্বৃদ্ধ ব্যাটিং লাইনআপ মাত্র ৯২ রানে গুটিয়ে গিয়েছিল। অন্যদিকে ধোনির দলেও ব্যাটিং নিয়ে সমস্যা আছে। আগের ম্যাচে শুরুতেই ধস নেমেছিল, পরে সামাল দেন দেবদূত পাল্লিকল।

আরও পড়ুন - টি২০ বিশ্বজয়ের ১৪ বছর - ছবিতে ছবিতে ফিরে দেখুন, ২০০৭ সালের সেই দিনের উজ্জ্বলতম মুহূর্তগুলি

আরও পড়ুন - IPL 2021 - হট বউকে ছেড়ে অন্য মহিলার গর্ভে নারাইনের সন্তান, নারী বদলেই কি হল ফর্মে উন্নতি

আরও পড়ুন - 'আমার 'ব্যাট'টা খুুউব বড়, দুহাতে ধরতে হবে', মহিলা সাংবাদিককে বলেছিলেন গেইল, দেখুন

এদিন আবহাওয়ার পূর্বাভাসে কোনও ঝড-বৃষ্টির পূর্বাভাস ছিল না। অ্যাকুওয়েদার ডট কম জানিয়েছিল শারজায় তাপমাত্রা থাকবে প্রায় ৩৮ থেকে ৪১ ডিগ্রি সেলসিয়াস। তবে সন্ধ্যায় তা নেমে আসবে ৩২ থেকে ৩৫ ডিগ্রির মধ্যে। বৃষ্টিপাতের কোনও সম্ভাবনা নেই, বলা হয়েছিল। বৃষ্টি না হলেও মরুশহরে ধুলোর ঝড় বয়ে গেল খেলা শুরু হওয়ার আগে। আশা করা যায়, ম্যাচ চলাকালীন আর বাধ সাধবে না প্রকৃতি। তবে ধুলোর ঝড়ের পর মাঠের তাপমাত্রা ক্রিকেট কেলার পক্ষে মনোরম হয়ে উঠবে বলে আশা করা হচ্ছে। 

IPL 2021, RCB vs CSK - Toss delayed due to sandstorm in Sharjah ALB

IPL 2021, RCB vs CSK - Toss delayed due to sandstorm in Sharjah ALB

Follow Us:
Download App:
  • android
  • ios