Asianet News BanglaAsianet News Bangla

কোভিডে আক্রান্ত এবার সৌরভ কন্যা সানা, মহারাজের বাড়িতে সংক্রমণ বেড়ে ৪

কোভিডে আক্রান্ত হলেন এবার সৌরভ কন্যা সানা গঙ্গোপাধ্যায়।  বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের কন্যা এখন হোম আইসোলেশনে রয়েছে।  

Sana Ganguly daughter of Sourav Ganguly has become Covid positive RTB
Author
Kolkata, First Published Jan 5, 2022, 12:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কোভিডে আক্রান্ত (Covid Poitive) হলেন এবার সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের  কন্যা সানা গঙ্গোপাধ্যায় (Sana Ganguly)। আগেই কোভিডে আক্রান্ত হয়েছেন  সৌরভ গঙ্গোপাধ্য়ায়। তারপর একের পর এক কোভিড হানা সৌরভের বাড়িতে। সানা সহ এবার ৪ জন কোভিডে আক্রান্ত গঙ্গোপাধ্যায় পরিবারে। হোম আইসোলেশনে রয়েছেন সকলেই।বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের কন্যাও এখন হোম আইসোলেশনে রয়েছে। জানা গিয়েছে, সানার মাইল্ড কোভিড উপসর্গ (Covid Symtoms) রয়েছে।

উল্লেখ্য,   ২৭ সেপ্টেম্বর কোভিড পজিটিভ হয়ে হাসপাতালে ভর্তি হন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। জ্বর এবং সর্দি নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার  একদিন পর থেকেই সম্পূর্ণ সুস্থ ও স্বাভাবিক ছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক। এরপর সৌরভ গঙ্গোপাধ্য়ায়কে মোনোক্লোনাল অ্যান্টিবডি ককটেল থেরাপি দেওয়া হয়। এবং সঙ্গে চলে ডক্সি সাইক্লিন এবং স্টিম থেরাপিও। সবসময় কড়া পর্যবেক্ষণে রাখেন চিকিৎসকরা। সৌরভের ওমিক্রন পরীক্ষার রিপোর্টও নেগেটিভ আসে। হাসপাতাল থেকে বাড়ি ফেরেন বিসিসিআই প্রেসিডেন্ট।তবে হাসপাতাল থেকে ছাড়া পেলেও ১৪ দিন বিসিসিআই প্রেসিডেন্টকে হোম  আইসোলেশনে থাকতে হবে । আপাতত তাঁর চিকিৎসকদের পরামর্শ মেনেই চলতে হবে। সমস্ত করোনা প্রটোকল মেনে চলতে হবে বাড়িতেও। এছাড়া চিকিৎসা ক্ষেত্রে তার যাবতীয় অসুধপত্র চলবে। ভিটামিন সি জাতীয় ট্যাবলেট নিয়মিত তাকে নিতে হবে। ফুসফুস যাতে স্বাভাবিক থাকে তার জন্য সৌরভকে স্টিম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।  ১৪ দিনের পর বাড়ি থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়কে বেরোনার পরামর্শ দেওয়া হয়েছে ।

প্রসঙ্গত,  শারীরিক অবস্থার দিক দিয়ে ২০২১ সালটা সবদিক মিলিয়ে খুব একটা ভালো কাটালেন না বিসিসিআই প্রেসিডেন্ট  সৌরভ গঙ্গোপাধ্যায়। বছর শুরুতেই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। প্রাক্তন ভারত অধিনায়কের সেবার হার্টেব্লকেজ ধরা পড়ে। তারপর দুবারে হার্টে তার স্টেন্টিং করা হয়। তাই এখনও অনেক নিয়ম মেনে চলতে হয় বিসিসিআই সভাপতিকে। ২০২১ সালে ২ জানুয়ারি হার্টের অসুখ নিয়ে এই উডল্যন্ডস হাসপাতালেই ভর্তি হয়েছিলেন সৌরভ। বছরের শেষ দিনও সেই হাসপাতাল থেকেই ছাড়া পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।  এদিকে এর আগে ভাইরাসে আক্রান্ত হয়েছেন সৌরভের মা এবং  সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। তারপরই কোভিডে আক্রান্ত হন পরিবারের আরও ৩ জন সদস্য।  ছোট কাকা, খুড়তুতো ভাই ও ভাতৃ বধূ সকলেরই মৃদু উপসর্গ যুক্ত কোভিড পজিটিভ। তাঁদের প্রত্যেকেরই হাল্কা জ্বর ও সর্দি রয়েছে। আক্রান্তরা আপাতত বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছেন। আর এবার  গঙ্গোপাধ্য়ায় পরিবারের সকলের প্রিয় সানাও কোভিডে আক্রান্ত হয়েছেন। 

 

Follow Us:
Download App:
  • android
  • ios