Asianet News BanglaAsianet News Bangla

Sourav Ganguly Health Update: হাসপাতাল থেকে ছাড়া পেলেন সৌরভ, থাকতে হবে আইসোলেশনে

করোনা (Corona) আক্রান্ত হাসপাতালে ভর্তি হন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। করা হয়েছে ওমিক্রন (Omicron) পরীক্ষাও। শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন বিসিসিআই প্রেসিডেন্ট (BCCI President)।

Sourav Ganguly health update BCCI President discharged from woodlands hospital spb
Author
Kolkata, First Published Dec 31, 2021, 2:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অবশেষে প্রতীক্ষা অবসান। করোনা (Corona) আক্রান্ত হয়ে  হাসপাতালে ভর্তি হওয়ার পর শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। শুক্রবার সকালেই সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের গাড়ি হাসপাতালে পৌছানোর পর থেকেই জল্পনা শুরু হয়েছিল আজই ছুটি দেওয়া হতে পারে বিসিসিআই প্রেসিডেন্টকে (BCCI President)। শুক্রবার দুপুরে উডল্যান্ডস হাসপাতাল থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন প্রাক্তন ভারত অধিনায়ক (Former Indian Captain)। হাসপাতালের তরফ থেকে জানানো হয়েছে, সৌরভের যাবতীয় প্যারামিটার সম্পূর্ণ  স্বাভাবিক রয়েছে। কোনও রকম  সমস্যা নে। জ্বর আগেই কমে  গিয়েছিল, সর্দির সমস্যাও কমে গিয়েছে। প্রথমে জানানো হয়েছিল ওমিক্রন (Omicron) পরীক্ষার রিপোর্ট আসার পরই ছাড়া হবে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। চূড়ান্ত রিপোর্ট এখনও না এলেও, প্রাথমিকভাবে হাসপাতাল সূত্রে যে খবর পাওয়া যাচ্ছে ওমিক্রন  রিরোপ্ট নেগেটিভ রয়েছে বিসিসিআই সভাপতির। 

শুক্রবার হাসপাতাল  থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় ক্যামেরার দিকে তাকিয়ে হাত নাড়েন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাকে সম্পূর্ণ সুস্থ-স্বাভাবিক ও হাসি মুখে দেখা গিয়েছে। তবে হাসপাতাল থেকে ছাড়া পেলেও ১৪ দিন হোম  আইসোলেশনে থাকতে হবে বিসিসিআই প্রেসিডেন্টকে। আপাতত তার চিকিৎসকদের পরামর্শ মেনেই চলতে হবে। সমস্ত করোনা প্রটোকল মেনে চলতে হবে বাড়িতেও। এছাড়া চিকিৎসা ক্ষেত্রে তার যাবতীয় অসুধপত্র চলবে। ভিটামিন সি জাতীয় ট্যাবলেট নিয়মিত তাকে নিতে হবে। ফুসফুস যাতে স্বাভাবিক থাকে তার জন্য সৌরভকে স্টিম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।  ১৪ দিনের পর বাড়ি থেকে বেরোনার পরামর্শ দেওয়া হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। তবে অত্য়াধিক ওয়ার্ক লোড নিতে মানা করা হয়েছে বিসিসিআই প্রেসিডেন্টকে।

 

 

শারীরিক দিক দিয়ে ২০২১ সালটা খুব একটা ভালো গেল না সৌরভ গঙ্গোপাধ্যায়ের। বছর শুরুতেই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। হার্টেব্লকেজ ধরা পড়েছিল প্রাক্তন ভারত অধিনায়কের। তারপর দুবারে হার্টে তার স্টেন্টিং করা হয়। যেই কারণে এখনও অনেক নিয়ম মেনে চলতে হয় বিসিসিআই সভাপতিকে। ২০২১ সালে ২ জানুয়ারি হার্টের অসুখ নিয়ে এই উডল্যন্ডস হাসপাতালেই ভর্তি হয়েছিলেন সৌরভ। বছরের শেষ দিনও সেই হাসপাতাল থেকেই ছাড়া পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। নতুন বছরের শুরুটা পরিবারের সঙ্গে কাটানোর জন্যই শুক্রবার হাসপাতাল থেকে ছাড়ার সিদ্ধান্ত নেওয়া হয় 'মহারাজ'-কে। প্রিয় 'দাদা'-র হাসপাতাল থেকে ছড়া পাওয়ার খবরে খুশি সৌরভ ভক্ত অনুরাগীরা।

Follow Us:
Download App:
  • android
  • ios