শনিবার বিকেল চারটে নাগাদ পুনেতে দুর্ঘটনার কবলে শাবানা আজমি। ট্রাকের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষ। গুরুত্বর চোট পান শাবানা। গাড়ির পেছনের সিটে বসেছিলেন তিনি। মুহূর্তে তাঁকে নিয়ে যাওয়া হয় এমজি হাসপাতালে। সেখানে চলছে চিকিৎসা। উপস্থিত হয়েছেন জোয়া আখতার। প্রাথমিক চিকিৎসার পর আইসিইউ-তে রাখা হয় তাঁকে। জীবনের ঝুঁকি কাটিয়েছেন তিনি। চিকিৎসকেরা জানিয়েছেন, চলছে পরীক্ষা, শারীরিক অবস্থার বিস্তারিত তথ্য কিছুক্ষণের মধ্যেই দেওয়া হবে। 

আরও পড়ুনঃ জাভেদ আখতারের জন্মদিনে বিশেষ পার্টি, সামিল শাহরুখ-রেখা সহ গোটা বি-টাউন

 

 

 

শনিবার মুম্বই-পুণে এক্সপ্রেস হাইওয়েতে গুরুত্বর দুর্ঘটনার কবলে পড়ে জাভেদ আখতারের গাড়ি। সামনে থেকে আসা একটি ট্রাকের ধাক্কাতে দুমরে যায় গাড়ির সামনের অংশ। একই গাড়িতে ছিলেন জাভেদ আখতার। তাঁর স্বাস্থ্যের অবস্থা ঠিক থাকলেও গুরুত্বর আহত হন শাবানা আজমি। ঘটনাস্থলে মুহূ্রতে হাজির হয় স্থানীয় পুলিশ। সেখান থেকেই অভিনেত্রীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় এমজিএম হাসপাতালে। সেখানেই বর্তমানে চিকিৎসারত শাবানা আজমি। 

 

 

 

শুক্রবারই জন্মদিন পালন করা হয়েছে জাভেদ আখতারের। জন্মদিনের পরের দিনই দুর্ঘটনার কবলে জাভেদ আখতার ও শাবানা। সামনে এসেছে ঘটনাস্থলের একাধিক চিত্র। বর্তমানে চিকিৎসা চলছে অভিনেত্রীর।