Asianet News BanglaAsianet News Bangla

Puneeth Rajkumar Death - মাত্র ৪৬ বছরে প্রয়াত হলেন পুনীত রাজকুমার, হৃদরোগ কেড়ে নিল কন্নড় অভিনেতাকে


প্রয়াত হলেন কন্নড় অভিনেতা পুনীত রাজকুমার। কিংবদন্তি  অভিনেতা রাজকুমারের ছেলে পুনীত রাজকুমার আচমকাই আক্রান্ত হয়েছিলেন হৃদরোগে। মাত্র ৪৬  বছরেই হৃদরোগ কেড়ে নিল কন্নড় অভিনেতাকে। পুনীতের মৃত্যুর খবরে ইতিমধ্যেউই শোকের ছাড়া নেমে এসেছে।
 

Kannada star Puneeth Rajkumar passes away due to cardiac Arrest BRD
Author
Kolkata, First Published Oct 29, 2021, 2:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রয়াত হলেন কন্নড় অভিনেতা পুনীত রাজকুমার। কিংবদন্তি  অভিনেতা রাজকুমারের ছেলে পুনীত রাজকুমার (Puneeth Rajkumar) আচমকাই আক্রান্ত হয়েছিলেন হৃদরোগে। মাত্র ৪৬  বছরেই হৃদরোগ কেড়ে নিল কন্নড় অভিনেতাকে। পুনীতের মৃত্যুর খবরে (Puneeth Rajkumar Death)ইতিমধ্যেই শোকের ছাড়া নেমে এসেছে।  তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছিল কন্নড় অভিনেতা পুনীত রাজকুমারকে। বেঙ্গালুরু বিক্রম হাসপাতালে আইসিইউ-তে (ICU) ছিলেন পুনীত রাজকুমার। ডাক্তারদের একটা বড় টিম অভিনেতাকে সর্বক্ষণ দেখাশোনা করছিল এবং চিকিৎসা চলছিল।  কিন্তু শেষরক্ষা আর হল না। হার্ট অ্যাটাকেই (Heart Attack) মৃত্যু হল কন্নড় অভিনেতার। অভিনেতার মৃত্যর খবরে শোকস্তব্ধ ফিল্ম ইন্ডাস্ট্রি।

 

Kannada star Puneeth Rajkumar passes away due to cardiac Arrest BRD

 

আরও এক নক্ষত্রপতন। ৪৬  বছর বয়সী অভিনেতা পুনীত রাজকুমারকে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির সবথেকে বেশি ধ্বনি অভিনেতা হিসেবে গণ্য করা হয়। খুব শীঘ্রই পুনীত রাজকুমার স্বাস্থ্য সম্পর্কিত একটি অফিসিয়াল হেলথ আপডেট হাসপাতাল কর্তৃপক্ষ শেয়ার করতে চলছিল। সে সময় আর দিল না অভিনেতা।  ইতিমধ্যেই অভিনেতার প্রয়াণের খবর পেয়ে ভেঙে পড়েছেন কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে ভক্তরা। হাসপাতালের বাইরে জড়ো হতে শুরু করেছে ভক্তরা । এছাড়া অভিনেতা পুনীতের  বাড়িতে ও হাসপাতালে পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ কমিশনার কমল পান্ত এবং অতিরিক্ত কমিশনার সোমুন্ডু মুখার্জা এবং মুরুগানও নিরাপত্তা ব্যবস্থা পুরোপুরি  খতিয়ে দেখতে হাসপাতালে যান।

 

আরও পড়ুন-Aryan Khan Bail: ভাই ঘরে ফিরতেই সুহানার কি পোস্ট করলেন, মুহূর্তে ভিউ ছাড়ালো ২ লাখ

আরও পড়ুন-Aryan Khan Bail: ছেলে জেলে, টানা ২২ দিন কোথায় ছিলেন শাহরুখ খান, ব্যবহার করতেন না নিজের গাড়িও

আরও পড়ুন-Aryan Khan Drug Case: গ্রেফতারের ৩ দিন আগেই নোটিশ পাবেন সমীর ওয়াংখেড়ে, আদালতে বলল মুম্বই পুলিশ

 

সূত্র থেকে জানা গেছে,  পুনীত রাজকুমারের হার্ট অ্যাটাকের খবর পেয়ে হাসপাতালে ছুটে যান রাজস্বমন্ত্রী আর অশোক এবং মুখ্যমন্ত্রী বাসভরাজ বোমাই। বিদাদিতে থাকা এইচডি কুমারস্বামীও  পুনীত রাজকুমারের হার্ট অ্যাটাকের খবর পেয়ে হাসপাতালে ছুটেছেন। পুনীত রাজকুমারের  ভক্তরা সকলেই তার দ্রুত সুস্থতার কামনা করেছিলেন। খুব তাড়াতাড়ি যেন সকলের প্রিয় আপ্পু সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে পারেন তার কামনা করছিলেন সহকর্মী এবং অনুরাগীরা। কিন্তু বাড়ি ফেরা আর হল না আপ্পুর। হৃদরোগই কেড়ে নিল সকলের প্রিয় আপ্পুকে। চিরঘুমের দেশে চলে গেলেন কিংবদন্তি অভিনেতা রাজকুমারের ছেলে পুনীত রাজকুমার।

 

Kannada star Puneeth Rajkumar passes away due to cardiac Arrest BRD

 

পুনীত রাজকুমারের মৃত্যুর খবর পেয়ে রীতিমতো ভেঙে পড়েছেন পরিচালক রামগোপাল ভার্মা। অভিনেতার আকস্মিক মৃত্যুর খবরে  টুইটে শোকপ্রকাশ করেছেন বলিউড পরিচালত রামগোপাল ভার্মা।

 

 

শিশু অভিনেতা হিসেবেই কেরিয়ার শুরু করেছিলেন পুনীত রাজকুমার। এবং বেস্ট চাইল্ড আর্টিস্ট হিসেবে ন্যাশনাল অ্যাওয়ার্ডও পেয়েছিলেন পুনীত। ১৯৮৫ সালে শিশুশিল্পী হিসেবে কর্ণাটক রাজ্য পুরস্কার পেয়েছিলেন পুনীত রাজকুমার। তারপর ২০০২ সালে কন্নড়ের সুপারহিরো তালিকায় চলে এসেছিলেন পুনীত। সকলের কাছে তিনি আপ্পু নামে পরিচিত। তার সমস্ত ফ্যানেরা তাকে ভালবেসে আপ্পু বলেই ডাকে। ২৯ টি ছবিতে লিডিং হিরোর চরিত্রে অভিনয় করেছেন রাজকুমারের ছেলে পুনীত রাজকুমার।

Follow Us:
Download App:
  • android
  • ios