পরিচালকঃ আদিত্য দত্ত

অভিনেতা-অভিনেত্রীঃ বিদ্যুৎ জামাল, আধা শর্মা 

গল্পঃ আতঙ্কবাদী হামলার বড়সড় ছক কষতে থাকা একটি দলেরই খোঁজ চলছে পুরোদমে। সেই হামলা রুখতেই ডাক পরে কমান্ডোর। যে দেশের মাটি ছেড়ে পাড়ি দেন বিদেশে, সেখানেই খুঁজে পান সমস্যার মূল মাথাকে। তারপর হামলা কীভাবে আটকানো সম্ভবপর হয়, তারই গল্প বলে এই ছবি। 

চিত্রনাট্যঃ ছবির চিত্রনাট্য জুড়ে বুনটের অভাব থাকার ফলেই কোথাও গিয়ে যেন জমল না ছবির গল্প। প্রথম থেকে শেষ পর্যন্তই কেবলই অ্যাকশনের ওপর ভিত্তি করেই চলল এই ছবি। যার ফলে গল্পের গভীরে প্রবেশ করা এক প্রকার অসম্ভব হয়ে দাঁড়ায়। ছবির আদ্যপান্ত জুড়ে লক্ষ্য করা যায় এক চাপিয়ে দেওয়া যোদ্ধার গল্প। 

অভিনয়ঃ অভিনয়ের ক্ষেত্রে নিজের একশো শতাংশ দিয়েছে অভিনেতা বিদ্যুৎ জামাল। তাঁর অ্যাকশনেই কুপোকাত ছবির তারকারা। চরিত্রের সঙ্গে মানানসই অভিনয় করে সকলের নজর কাড়লেন তিনি। অন্যদিকে আশানুরূপ আধা শর্মা। তাঁর উপস্থিতিতে পর্দায় খানিক ভিন্ন স্বাদ পেলেন দর্শক। যদিও ছবিতে তাঁর ভূমিকা যথেষ্ট কম ছিল।

সিনেমাটোগ্রাফিঃ ছবির সিনেমাটোগ্রাফি নিয়ে বিশেষ কিছু বলার না থাকলেও কোথাও গিয়ে যেন ছবির উপস্থাপনা আরও জোরালো হতে পারত। পরতে পরতে উপলব্ধি করা যায় ছবির সেট থেকে শুরু করে ছবির পরিধিতে কোথাও যেন ফিনিসিং টাচের অভাব। ফলে ছবিকে ঘিরে একাধিক কিন্তু থেকে যায়। 

পরিচালনাঃ পরিচালনার দিক থেকে কোনও রকমের খামতি না থাকলেও কোথাও যেন এই ছবি সকলের মনকে ছুঁতে পারল না। প্রথম থেকেই গল্পে একাধিক দিক তুলে ধরার চেষ্টা করলেন পরিচালক। কিন্তু শেষ রক্ষা হল। কোথাও গিয়ে যেন অ্যাকশনই ভরপুর রইল ছবিতে। দুই অর্ধের মধ্যে খানিক ভারসাম্যের অভাবও লক্ষ্য করা গেল।