পতি পত্নী অউর ওহ

পরিচালকঃ মুদাস্সর আজিজ

অভিনেতা অভিনেত্রীঃ কার্তিক আরিয়ন, ভূমি পেডনেকর, অপারশক্তি খুরানা, অনন্যা পাণ্ডে, কে কে রায়না

গল্পঃ সম্বন্ধ করে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া দুটি মানুষের জীবন ভালোই চলছি। এমনি সময় জীবনে ঝড় তোলে অন্য এক মহিলা। তাঁকে ঘিরেই ঘুরে যায় গল্পের মোড়। সেখান থেকেই শুরু হয় এক ত্রিকোণ প্রেমের গল্প। যার পরিণতি কী তা বোঝা দায় হয়ে ওঠে তিন চরিত্রের জন্যই। 

অভিনয়ঃ অভিনয়ের দিক থেকে ভুমিপেডনেকর অনবদ্য। তাঁর স্পষ্ট ও সোজা সাপ্টা কথার ধরণ, সংলাপের গতি সবই যেন অনুকুলে থাকে। কিন্তু কোথাও গিয়ে কার্তিকের চরিত্রে নতুনত্বের অভাব দেখা যায়। একঘেয়ে লুকেই এই ছবিতে ধরা দিলেন তিনি। এই স্টাইলে গল্প বলা, চরিত্রের উপস্থাপনা। অনন্যা এই ছবিতে বেশ খানিকটা জায়গা পায় নিজেকে প্রমাণ করার। 

চিত্রনাট্যঃ ছবির টিত্রনাট্যে একাধিক গলদ নজরে পড়ে। হাসির রসদ নেই বললেই চলে। আপাদ মস্তক এক বেলাইনে চলা ছবি। ছবিটি প্রথম থেকেই কোথাও যেন কিন্তুর ছাপ রেখে যায়। চরিত্রগুলো মজার গলেও গল্পে সেই দাপটের অভাব থাকে। বেশ কিছু জায়গায় ছবির উপস্থাপনা আরও একটু ভালো হতে পারত। 

সিনেম্যাটোগ্রাফিঃ ছবিতে অনবদ্য উপস্থাপনা। যা এক কথায় সকলের নজর কাড়ে। গানের দৃশ্য থেকে শুরু করে ছবির উপস্থাপনা, সবেতেই একটা ঝাঁ চকচকে বিষয় নজরে আসে। ছবির আদ্যপান্ত জুড়ে থাকা এক সুন্দর সেট, কস্টিউম, এক কথায় বলতে গেলে ছবিটি চোখের জন্য মনোরম। 

পরিচালনাঃ পরিচালনার দিক থেকে বলতে গেলে বেজায় খামতি নজরে আসে। ছবিতে হাসির দৃশ্য খুবই কম। সংলাপ উপস্থাপনা করার দিকে আরও বেশি নজর দেওয়া যেত। গল্প তেমন আকর্ষণ না করলেও সব মিলিয়ে এই একবার দেখেই নেওয়া যায়। যদিও কার্তিকের থেকে যে ধরনের ছবি আশা করা যায়, এই ছবি তার থেকে বেশ খানিকটা আলাদা।