Asianet News BanglaAsianet News Bangla

Nusrat-Nikhil Divorce - বিয়েকে মান্যতাই দিল না আদালত, নুসরতের বিরুদ্ধে বিচ্ছেদ মামলায় জয় নিখিলের

সাত মাস ধরে আলাদা ছিলেন নুসরত-নিখিল। নুসরতের গর্ভের সন্তানকে নিজের সন্তান বলে মানতে নারাজ ছিলেন নিখিল।
Nikhil Jain won the divorce case against Nusrat Jahan bpsb
Author
Kolkata, First Published Nov 17, 2021, 6:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) বিরুদ্ধে ডিভোর্সের (Divorce) মামলায় জয় পেলেন প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil Jain)। বুধবার আলিপুর সিভিল কোর্টে (Alipore Civil Court) ওঠে নুসরত জাহান-নিখিল জৈন বিবাহবিচ্ছেদের মামলা। উল্লেখ্য, গত ৯ জুন সংবাদমাধ্যমে বিবৃতিতে নুসরত জানিয়েছিলেন, স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টের (Special Marriage Act) আওতায় রেজিস্ট্রার করা হয়নি তাই এই বিয়ে অবৈধ। এবং বিয়ে নয় বরং লিভ-ইন বলেই তকমা দিয়েছিলেন তাদের সম্পর্ককে। আর তাতে বিচ্ছেদের কোনও প্রশ্নই নেই।গত ডিসেম্বর মাস থেকেই আলাদা রয়েছেন নিখিল-নুসরত। শেষবারের মতো সুরুচি সংঘের পুজোর অষ্টমীর অঞ্জলি দিতে একসঙ্গে দেখা গিয়েছিল এই মিঁয়া-বিবিকে।

রূপকথার বিয়ে থেকে বিচ্ছেদ নিখিল- নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা আজও তুঙ্গে। এর মধ্যে সাত মাস ধরে আলাদা ছিলেন নুসরত-নিখিল। নুসরতের গর্ভের সন্তানকে নিজের সন্তান বলে মানতে নারাজ ছিলেন নিখিল। মা হওয়ার খবর জানার পরই নুসরতের বিরুদ্ধে মামলা করেন নিখিল জৈন। সংবাদমাধ্যমের সামনে নিখিল জানিয়ে ছিলেন, নুসরত যখন তার সঙ্গে আর থাকতে চান না, এবং যেদিনই তিনি জানতে পারেন যে অন্য কারোর সঙ্গে থাকতে চান নুসরত, সেদিনই সিভিল স্যুট ফাইল করেন নিখিল। চলতি বছরের জুলাই মাসে এই মামলার প্রথম শুনানি হয়। 

Nikhil Jain won the divorce case against Nusrat Jahan bpsb

সূত্র মারফত জানা যায় নুসরত- নিখিলের ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি। এবং সেই কারণেই অ্যানালমেন্ট করেই নুসরতের থেকে আলাদা হতে চান নিখিল। নিয়ম অনুযায়ী আদালতে গিয়ে নুসরতকে বলতে হত বিস্তারিত তথ্য। তবে এই মামলার একাধিক শুনানির দিন গরহাজির থাকতে দেখা যায় নুসরতকে। এরই মাঝে পুত্র সন্তানের জন্ম দেন এই সাংসদ অভিনেত্রী। বুধবার বিবাহবিচ্ছেদের মামলায় জয় পাওয়ার পর নিখিল জৈন জানান, জন্মদিনের সেরা উপহার পেলেন তিনি। বলাইবাহুল্য বুধবার নিখিলের জন্মদিন।

Mysterious lake -ভারতের এই হ্রদের ওপর দিয়ে উড়েছিল অনেক বিমান,আর মেলেনি খোঁজ

Climate Summit-জলবায়ু চুক্তির বিরোধিতায় ২১টি দেশ, কোন প্রশ্নে এককাট্টা ভারত-চিন

তুরস্কে সাড়ম্বরে বিয়ে করেছিলেন অভিনেতা নুসরত জাহান ও ব্যবসায়ী নিখিল জৈন। এরপর মধুচন্দ্রিমার রেশ কাটতেই আলাদা থাকার সিদ্ধান্ত নেন দুজনে। বিচ্ছেদের কিছুদিন পর একটি বিবৃতিতে নুসরত জানিয়েছিলেন তাঁদের বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। তুরস্কের বিয়ে এখানে গ্রাহ্য নয়, অতএব এই বিয়ে এখানে বৈধ নয়। 

Nikhil Jain won the divorce case against Nusrat Jahan bpsb

নিখিলের সঙ্গে ডিভোর্সের কোনও প্রশ্ন ওঠে না বলেও দাবি করেছিলেন সাংসদ অভিনেত্রী। নুসরতের এই বিবৃতির পরই কোর্টের দ্বারস্থ হয়ে নুসরতের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করার আবেদন করেছিলেন নিখিল জৈন। বেশ কয়েকমাস ধরে নুসরতের বিরুদ্ধে এই মামলা চলার পর নিখিলের পক্ষেই রায় দিল আদালত। 

"

Follow Us:
Download App:
  • android
  • ios