সমলন খান নয়, দাবাং ছবির হিরো এক কথায় চুলবুল পান্ডে। তাঁর স্টাইল থেকে শুরু করে পর্দায় উপস্থিতি, এক কথায় বাজিমাত বক্স অফিসে। ছবির প্রচারেও এই চরিত্র পাশে চাননি সলমন খানকে। দাবাং ছবির মুখ্য চরিত্রই এখন সেরা। ফলে তাঁকে ঘিরে দর্শকদের উত্তেজনা এখন তুঙ্গে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নাম বদল করে ফেলেছেন সলমন খান। নাম রেখেছেন চুলবুল পান্ডে। 

বর্তমানে দাবাং থ্রি ছবির প্রচারে ব্যস্ত সলমন খান। সেখানে এসেই খোলসা করলেন নতুন খবর। দাবাং থ্রি মুক্তির মুখেই এসে জানিয়ে দিলেন দাবাং ফোর ছবির খবর। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সেই ছবির কাজ। স্ক্রিপ্ট লেখা শেষ। এই খবর শোনার পরই ভক্তদের মধ্যে চুলবুল পান্ডেকে ঘিরে উত্তেজনা একপ্রকার তুঙ্গে পৌঁছায়। তবে কবে সেই ছবির কাজ শুরু হবে তা নিয়ে এখনও স্পষ্ট করে জানা যায়নি কিছুই। 

 

 

অনেকের আবার দাবি ভিন্ন। সলমন খান মাঝে মধ্যেই ভক্তদের মন রাখার জন্য অনেক কিছু জানিয়ে থাকেন। এবারও তেমনটাই ঘটেছে বলে দাবি একশ্রেণির নেটিজেনদের। তবে এ নিয়ে এখন জল্পনা তুঙ্গে। একের পর এক ছবির খবর দিচ্ছেন ভাইজান। ২০২০-তেই মুক্তির অপেক্ষায় দুই। ফলে বি-টাউনের ব্যস্ততম নায়ক এখন সলমন খান, তা নিয়ে কোন দ্বিমত থাকে না।