গুরুতর অসুস্থ শঙ্খ ঘোষ। ভর্তি হাসপাতালে। মঙ্গলবার দুপুরে মুকুন্দপুর আমরি হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। শ্বাসনালীতে সংক্রমণের কারণেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল পক্ষ থেকে জানানো হয়। 

বেশ কয়েকদিন ধরেই শারীরিক ভাবে সুস্থ বোধ করছিলেন না শঙ্ঘ ঘোষ। মাঝে মধ্যেই তিনি অসুস্থ হয়ে পড়ছিলেন। এবার শ্বাসনালীতে সংক্রমণ নিয়ে হাসপাতা ভর্তি হলেন বিশিষ্ট কবি শঙ্খ ঘোষ। বেশ কয়েকদিন ধরেই তিনি নানা কারণে শারীরিক অসুস্থতাতে ভুগছিলেন। বর্তমানে কবির বয়স হয়েছে ৮৭ বছর। সোমবার তিনি বাড়িতে পড়ে যান। এরপরই তাঁর বাঁ পা অসার হয়ে আসায় সমস্যা বাড়তে থাকে। মঙ্গলবার দুপুরে শ্বাসনালীতে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি করা হয় শঙ্খ ঘোষকে।

আরও পড়ুনঃ এখনই ফেরা নয় শ্যুটিং ফ্লোরে, ডাক্তারের পরামর্শে আপাতত বিশ্রামে দীপঙ্কর দে

এদিন দুপুর ১২ টা নাগাত কবিকে আমরিতে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর জানানো হয়েছে কবির শারীরিক অবস্থা স্থিতিশীল। ইন্টারনাল মেডিসিন স্পেশালিস্ট ডঃ সিকে মাইতির তত্ত্বাবধানে ভর্তি রাখা হয়েছে কবিকে। এখনও বেশ কিছু পরীক্ষা করা হচ্ছে। কয়েকদিন ধরেই সিএএ-এর প্রতিবাদে কবিকে ঘন ঘন সর্বত্র দেখা যেত। কিন্তু তারই মাঝে শরীরের অবস্থা তাঁর ভালো না যাওয়ায় অসুস্থ হয়ে পড়েন কবি।