গত দুবছর ধরেই বি-টাউনে একটাই বিয়ের খবর কান পাতলে শোনা যায়, তা হল আলিয়া ভাট ও রণবীর কাপুর। মাসের পর মাস চলে গেলেও এখনও পর্যন্ত বিয়ে নিয়ে কোনও প্রকারেরই মন্তব্য করেননি এই জুটি। বি-টাউনে বরুণ ধাওয়ান ও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে পা রেখেছিলেন আলিয়া ভাট। এই জুটির বিয়ের খবরের অপেক্ষায় যখন ভক্তরা দিন গুণছেন তখনই তলায় তলায় প্রস্তুতি চালিয়ে যাচ্ছেন বরুণ ধাওয়ান।

আরও পড়ুনঃ শাহরুখের 'সোনার মেডেল'-এর জয়, কিং খান শেয়ার করলেন ছবি

আরও পড়ুনঃ একের পর এক নগ্ন ছবিতে ট্যাগ বিশ্বসুন্দরী, বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ নাতাশা

বরুণ ধাওয়ানের ছোটবেলার বন্ধু নাতাশা। বলিউডে প্রথম পা রাখার পরই সকলের ধারনা তৈরি হয় আলিয়া ভাটের সঙ্গেই সম্পর্কে রয়েছেন বরুণ ধাওয়ান। কিন্তু কয়েকদিনের মধ্যেই সামনে উঠে আসে বরুণ ধাওয়ানের সম্পর্কের কথা। নানা টালমাটাল পরিস্থিতির মধ্যে দিয়েই অবশেষে পরিণতী পেতে চলেছে বরুণের সম্পর্ক। বিয়ের পিঁড়িতে শীঘ্রই বসতে চলেছেন এই অভিনেতা।

ভক্তরা যখন আলিয়ার বিয়ের খবরের অপেক্ষাতে দিনগুণছেন, ঠিক তখনই তলায় তলায় প্রস্তুতি সারছেন বরুণ ধাওয়ান। বি-টাউনে এই খবরই এখন কান পাতলে শোনা যাচ্ছে। চলতি বছর মে মাসেই বিয়ে করতে পারেন বরুণ ধাওয়ান। শুরু হয়েগিয়েছে প্রস্তুতিও। তবে সেই বিয়ের আসর বসবে কোথায়, কবে তাঁরা বিয়ের দিন স্থির করবেন, এই সব প্রশ্নের উত্তর মিলতে এখনও বেশ কিছুদিন অপেক্ষায় থাকতে হবে বরুণ ভক্তদের।