ব্রাজিলের হার। যার ফলে কোপা আমেরিকার নতুন চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। কোপা আমেরিকার ফাইনালে নেইমারের ব্রাজিলকে ১-০ গোলে পরাস্ত করেছে মেসি-র আর্জেন্টিনা। ম্যাচের একমাত্র গোল দি মারিয়ার। যা খেলার প্রথমার্ধেই হয়ে গিয়েছিল।  কোপা আমেরিকার ফুটবলে পাওয়ার ফুটবল এতটাই থাবা বসিয়েছে যে হারিয়ে গিয়েছে স্কিল ফুটবলের ছন্দ। কোপা আমেরিকার ফাইনালে এক উচ্চ মানের ফুটবলের আশা করেছিলেন ফুটবলপ্রেমীরা। কিন্তু, তার কোনও প্রতিফলন ব্রাজিল এবং আর্জেন্টিনার খেলায় দেখাই গেল না। 

বিস্তারিত ম্যাচ রিপোর্ট পড়তে ক্লিক করুন এই নিচের লিঙ্কে

Match Report- দি মারিয়ার গোলে মেসির স্বপ্নপূরণ, ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

ক্রীড়া প্রেমিদের কাছে সুপার সানডে কথাটা খুবই পরিচিত। রবিবার ছুটির দিন কোনও বড় স্পোর্টস ইভেন্ট থাকলে তাকে সুপার সান ডে বলা হয়ে থেকে। শুধু ক্রীড়া নয়, অন্যান্য ক্ষেত্রেও এই শব্দ প্রচলিত। কিন্তু ১১ জুলাই ২০২১ রবিবার, এই দিনটিকে সুপার সানডে বললে হয়তো অপমান করা হবে।  কারণ ক্রীড়া ক্ষেত্রে এক বিরলতম দিন ১১ জুলাই। একই দিনে হতে চলেছে বিশ্ব জুড়ে জনপ্রিয় তিনটি স্পোর্টস ইভেন্টের ফাইনাল। একদিকে যেমন কোপা আমেরিকা ও ইউরো কাপের ফাইনাল। ঠিক তমেনই রয়েছে উইম্বেলডন ফাইনাল। ফলে এই রবিবার ক্রীড়া প্রেমিদের কাছে শুধু সুপার নয়, 'সুপার-ডুপার সানডে'।  

বিস্তারিত জানতে ক্লিক করুন নিচের লিঙ্কে- 

রবিবার ক্রীড়া প্রেমিদের কাছে 'সুপার-ডুপার সান ডে', এক দিনে তিনটি ফাইনাল, আপনি তৈরি তো

রবিবার মধ্যরাতে ইউরো ফুটবলের সেরা হওয়ার লড়াই। ইংল্যান্ড বনাম ইতালি ম্যাচ ঘিরে চড়ছে পারদ। ঘরের মাঠে ইংল্যান্ডকে চ্য়াম্পিয়ন দেখার জন্য় অন্য মাত্রা পেয়েছে ব্রিটিশদের আবেগ। অপরদিকে, ২০১৮ বিশ্বকাপে যোগ্যতা অর্জন না করতে পারার অপমানের জবাব দিয়ে ইউরো ফাইনালে ইতালি। ট্রফি জয়ের এত কাছে এসে খালি হাতে ফিরতে নারাজ ইতালি। ফলে ইউরোপের দুই শক্তি ধর দেশের লড়াই দেখার আগে জেনে নিন দুই দলের প্রদান তারকা, শক্তি-দুর্বলতা থেকে রণনীতি।
বিস্তারিত জানতে ক্লিক করুন নিচের লিঙ্কে-  

England vs Italy Euro 2020 Final, জেনে নিন দুই দলের শক্তি-দুর্বলতা ও রণনীতি