উত্তাল প্রেমের সময় সঙ্গীর পুরুষাঙ্গে লাভ বাইট দিয়ে থাকেন অনেকেই। কিন্তু তাই বলে ফুটবল খেলতে গিয়ে সোজা একেবারে প্রতিযোগী দলের খেলোয়াড়ের পুরুষাঙ্গে কামড়। অবাক করা এমন ঘটনাই ঘটেছে ফরাসি দেশে। 

গতবছর ১৭ নভেম্বরের ঘটনা। পূর্ব ফ্রান্সে ফুটবল খেলা চলছিল দুই দলের মধ্যে। একে অপরের বিরুদ্ধে ময়দানে নেমেছিল টেরভিল ও সোয়েটরিচ নামে দুটি স্থানীয় দল। কিন্তু ম্যাচ শেষপর্যন্ত ড্র হয়। দুই দলই একটি করে গোল দেয়। এরপরেই স্টেডিয়ামের কার পার্কিং এলাকায় শুরু হয় ঝামেলা। 

আরও পড়ুন: জলবায়ু পরিবর্তনের জের, সমুদ্র সৈকতে ভেসে উঠল লক্ষাধিক ঝিনুকের দেহ

সূত্রের খবর, টেরভিলের এক ফুটবল খেলোয়াড় দুই দলের মধ্যে শুরু হওয়া ঝামেলা মেটানোর চেষ্টা করছিলেন। কিন্তু তা একেবারেই পছন্দ ছিল না সোয়েটরিচের এক ফুটবলারের। সোজা টেরভিলের খেলোয়াড়ের  পুরুষাঙ্গে কামড় বসিয়ে দেন তিনি। রক্তাক্ত অবস্থায় হাসপাতালে পাঠাতে হয় ওই ফুটবলারকে। গোপানাঙ্গে ১০টি সেলাই করতে হয় তাঁর। 

আরও পড়ুন: অফিসের ভিতরে কর্মীদের সঙ্গে জমিয়ে নাচছেন সুন্দরী সিইও, ভাইরাল হল ভিডিও

এরপরেই অভিযুক্ত খেলোয়াড়কে  ছয় মাসের জন্য লিগ থেকে সাসপেন্ড করা হয়। তাঁর দল সোয়েটরিচকে ২০০ ইউরো জরিমানা করা হয় এবং লিগ তালিকায় ২ পয়েন্ট কেটে নেওয়া হয়। এই শাস্তির বিরুদ্ধে আক্রান্ত ফুটবলার আবেদন করেছিলেন। তারপরেই স্থানীয় লিগ থেকে ৫ বছরের জন্য সাসপেন্ড করা হয় অভিযুক্তকে। এদিকে আগামী ১৭ মে আবার একে অপরের বিরুদ্ধে মুখোমুখি হতে চলেছে দুই দল।