Asianet News BanglaAsianet News Bangla

সুস্মিতার গাড়িতে ভডকার বোতল ! সেলফি দেখে হেসেই খুন নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ায় ফের ভয়ঙ্করভাবে ট্রোলড হলেন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হওয়া তাঁর একটি খুশি হওয়ার ছবিতে চোখে পড়েছে একটি মাদক পানীয়ের বোতল, আর তাতেই মজার খোরাক পেয়ে গিয়েছেন সমালোচকরা।

Vodka Bottles got spotted in the latest selfie of Sushmita Sen ANBSS
Author
Kolkata, First Published Jul 21, 2022, 8:30 PM IST

ঠিক যেন একটা টানটান ম্যাচ চলছে বিশ্বসুন্দরী সুস্মিতা সেন আর সোশ্যাল মিডিয়ার ফলোয়ারদের মধ্যে। একবার এই পক্ষ গোল দিলে আলোচনার ফিসফাস, আরেকবার অপরপক্ষ গোল দিলে বিরোধীদের মুখে কুলুপ। বেশ কিছুদিন আগেই ললিত মোদীর সঙ্গে তাঁর সম্পর্কের খুল্লমখুল্লা স্বীকারোক্তি নিয়ে অকপট হয়েছিলেন সুস্মিতা। তখন সাধারণ মানুষ থেকে শুরু করে বুদ্ধিজীবীদের একটা বিরাট অংশ তাঁর সমালোচনায় মুখর হয়েছিল। ললিত মোদীর বিপুল পরিমাণ অর্থের কাছে সুস্মিতার ‘বিক্রি’ হয়ে যাওয়ার মতো সমালোচনাও করেছিলেন বহু বিখ্যাত তথা জনপ্রিয় ব্যক্তি। 

এরপর সুস্মিতা সেন এই সমালোচনার বিপরীতে দাঁড়িয়ে দিয়েছিলেন একটা মোক্ষম জবাব। তিনি বলেছিলেন, ‘'সোনার চেয়েও অনেক গভীরে আমার খোঁজ… এবং সবসময়ই আমি হীরে চেয়েছি। আর হ্যাঁ, আমি এখনও নিজেরটা নিজেই কিনে নিই।'’ তাঁর উত্তরে কার্যত স্তব্ধ হয়ে গিয়েছিলেন নিন্দুকরা। করতালিতে ফেটে পড়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও। ভালোবাসা জানিয়েছিলেন সুনীল শেঠি থেকে শুরু করে রণবীর সিং, দিয়া মির্জা এবং বহু বহু অনুগ্রাহী ভক্ত।

এক সপ্তাহ যেতে না যেতেই ফের আলোচনার কেন্দ্রে সুস্মিতা। অবশ্য ঠিক আলোচনা না বলে এটিকে ট্রোল বলাই বাহুল্য। প্রকৃত ঘটনা হল, সঙ্গী ললিত মোদীর সঙ্গে নিজের আনন্দের সময়কাল উদযাপন করার সময়ে অভিনেত্রী তাঁর নিজের এবং প্রিয়জনদের সাথে মিলে সুখী সেলফি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, তার সাথে সাথে প্রিয় কন্যা রেনির প্রতি গভীর ভালোবাসা জানিয়েছেন। কিন্তু, ট্রোলারদের চোখ তো সবসময় সমালোচনা করার উৎসই খুঁজবে। তারা তার গাড়িতে দেখতে পায় একটি অ্যালকোহলের বোতল, আর দেখতে পাওয়ার সঙ্গে সঙ্গেই শুরু হয় ‘আর্যা’ অভিনেত্রীকে তির্যক আক্রমণ। তারা জিজ্ঞেস করতে থাকে যে, এটি হুইস্কির বোতল, নাকি ভডকার? তারা আরও প্রশ্ন করে যে, কীভাবে সুস্মিতা নিজের গাড়িতে মাদক পানীয় পান করতে পারেন যেখানে গাড়ির ভেতর মাদক পান করা ট্রাফিক আইনের বিরোধী কাজ।

বলা বাহুল্য, সুস্মিতা সেন এই ট্রোলিঙের এখনও কোনও জবাব নেটিজেনদের দেননি। কিন্তু, ফলোয়াররা নিশ্চয়ই আশা করে আছেন যে, বিশ্বসুন্দরীর খুব বেশি সময় লাগবে না চোখা জবাবে ট্রোলারদের মুখ বন্ধ করে দিতে।

আরও পড়ুন- 'গোল্ড ডিগার থেকে লোভী', প্রতারক ললিত-এর সঙ্গে নাম জড়াতেই নোংরা কটাক্ষ, জবাবে কী বললেন সুস্মিতা?
আরও পড়ুন- 'ওদের বলে দাও রানি', 'গোল্ড ডিগার' ট্রোলের জবাবে এবার সুস্মিতার পাশে প্রিয়াঙ্কা
আরও পড়ুন- ললিত মোদির সঙ্গে ডেট করছেন সুস্মিতা সেন, জেনে নিন মেয়েরা কেন বয়স্ক পুরুষদের পছন্দ করেন

Follow Us:
Download App:
  • android
  • ios