অবশেষে খোঁজ মিলল ভারতীয় বায়ুসেনার নিখোঁজ হয়ে যাওয়া বিমানের। পরিবহণের উদ্দেশ্যে ব্যবহৃত ভারতীয় বায়ুসেনার রাশিয়ান বিমান জুন মাসের ৩ তারিখ হারিয়ে যায়। বিমানে মোট ১৩ জন ছিলেন। ৮ জন বিমানচালক, ৫ জন সশস্ত্র সেনা। ভারতীয় বায়ুসেনার এই এএন ৩২ বিমানটিকে অবশেষে পাওয়া গেল অরুণাচলের উত্তরে লিপ অঞ্চল থেকে  ১৬ কিলোমিটার দূরে। 

বায়ুসেনার তরফ থেকে টুইটারে জানানো হয়েছে,  ''এই বিমানটির ধ্বংসাবশেষ চিহ্নিত করা গেছে ১২ হাজার ফুট উচ্চতা থেকে এমআই ৭ নামক হেলিকপ্টার থেকে চিহ্নিত করা গিয়েছে।  এখন তল্লাশি করা হচ্ছে আদৌ কোনও বায়ু সেনা জীবিত রয়েছেন কিনা তা সুনিশ্চিত করার জন্য।'' 

জুন মাসের ৩ তারিখ মোট ১৩ জন আরোহী-সহ ভারতীয় বায়ুসেনার বিমান নিখোঁজ হয়ে যায়। জোরহাটের অসম থেকে রওনা হওয়া এই বিমানের গন্তব্য ছিল অরুণাচল প্রদেশের শি-ওমি জেলায়।
প্রসঙ্গত গত শনিবারই ভারতীয় বায়ুসেনার তরফে ঘোষণা করা হয়, সন্ধান দিতে পারলে  ৫ লক্ষ টাকা অনুদান দেওয়া হবে। বেশ কয়েক দিন আবহাওয়ার কারণে কর্তৃপক্ষ তল্লাশি অভিযান বন্ধ রাখতে বাধ্য হয়। গত ৩ জুন দুপুর ১২.২৭-এর পর থেকে আর খোঁজ পাওয়া যায়নি বিমানটির। উড়ানের ৩৩ মিনিটের মধ্যে গায়েব হয় এই বিমান।