Asianet News BanglaAsianet News Bangla

থানে-তে ভোররাতে ভেঙে পড়ল বহুতল, মৃত ৮, অলৌকিকভাবে রক্ষা শিশুর, দেখুন ভিডিও

  • ভোররাতে ভয়াবহ ঘটনা থানের ভিওয়ান্ডিতে
  • ভেঙে পড়ল বহুতল, যার নিচে আটকে বহু মানুষ
  • ঘটনাস্থলে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী
  • জোর কদমে চলছে উদ্ধারকাজ, বেশকিছু মানুষকে উদ্ধার
Building Collapse in Bihwandi, Thane causes 8 death  and dozens trapped in the debris
Author
Kolkata, First Published Sep 21, 2020, 7:31 AM IST

থানের ভিওয়ান্ডিতে ভোররাতে ভেঙে পড়ল বহুতল বাড়ি। এতে অন্তত ৮ জনের মৃত্যু হয়েছে। উদ্ধার করা গিয়েছে অন্তত ২০ থেকে ২৫ জন মানুষকে। এখনও বহু মানুষ ধ্বংস্তূপের নিচে আটকা পড়ে রয়েছেন বলে খবর। ঘটনাস্থলে উদ্ধার কাজ চালাচ্ছে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী।  

 

বাড়ি ভেঙে পড়ার খবরের ঘণ্টাখানেকের মধ্যে ঘটনাস্থলে পৌঁছয় জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যরা। ধ্বংসস্তূপ সরিয়ে আটকে থাকাদের উদ্ধারের কাজ শুরু হয়। এই উদ্ধার কাজে সকালে ধ্বংসস্তূপের নিচ থেকে একটি শিশুকে জীবীত অবস্থায় উদ্ধার করেন উদ্ধারকর্মীরা। 

জানা গিয়েছে ভিওয়ান্ডির যে স্থানে এই বহুতলটি ভেঙে পড়েছে তা একটি আবাসন এলাকার মধ্যে। এই এলাকা মূলত প্যাটেল কমপাউন্ড নামে পরিচিত। কীভাবে বহুতলটি ভেঙে পড়ল সে সম্পর্কে এখনও পর্যন্ত কোনও তথ্য পাওয়া যায়নি।  

 

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, আবাসনের যে বহুতলটির একটি অংশ ভেঙে পড়ে। জিলানি অ্যাপার্টমেন্ট নামে  এই বহুতলটিতে মোট ৬৪টি ফ্ল্যাট রয়েছে। তবে যে অংশটি ভেঙে পড়েছে তাতে ২১ টি ফ্ল্যাট রয়েছে বলে জানা গিয়েছে। প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, রাত ৩.২০ নাগাদ আচমকাই হুড়মুড়িয়ে বহুতলি ধসে পড়ে। সে সময় অধিকাংশ মানুষই গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios