আশঙ্কাই সত্যি হল। জেল হেফাজতে থাকাকালীনই ফের গ্রেফতার হলেন দেশের প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরম। বুধবার সকালে  আইএনএক্স মিডিয়া মামলায় চিদম্বরকে জিজ্ঞাসাবাদ করতে তিহার জেলে হাজির হন তিন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট আধিকারিক। প্রায় দুঘণ্টা জেরা চালানোর পর গ্রেফতার করা হয় প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে। 

আইএনএক্স মিডিয়া মামলায় গত ২১অগস্ট দিল্লিতে নিজের বাড়ি থেকে চিদম্বরকে গ্রেফতার করেছিল সিবিআই। তারপর গত ৫৫ দিন ধরে প্রথমে  সিবিআই ও পরে জেল হেফাজতে রয়েছেন চিদম্বরম। মঙ্গলবারই রাজধানীর স্থানীয় একটি আদালত এই মামলায় জেলে গিয়ে চিদম্বরমকে জেরা করার জন্য ইডিকে অনুমতি দেয়। প্রয়োজনে তাঁকে গ্রেফতারের কথাও বলা হয়। বুধবার সকাল ৮.১৫ নাগাদ ইডির দল হাজির হয় তিহার জেলে। প্রায় দুঘণ্টা ধরে জেরা করা হয় প্রাক্তন অর্থমন্ত্রীকে। সেই সময়ে তিহার জেলে উপস্থিত ছিলেন চিদম্বরমের স্ত্রী ও ছেলেও। 

বাবাকে গ্রেফতারের পর কার্তি চিদম্বরম বলেন, বাবার সঙ্গে দেখা করতেন এদিন তিনি তিহারে আসেন। তদন্তের নামে রাজনীতির নোঙরা  খেলা চলছে। 

সিবিআইয়ের হাতে গ্রেফতারের পর গত ৫৫ দিন ধরে জেলে রয়েছেন চিদম্বরম। আইএনএক্স মিডিয়াকে অনৈতিক ভাবে সুবিধা পাইয়ে দেওয়ার অভিযোগে চিদম্বরমের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ইডি।