স্বামী রবার্ট বঢ়়রা করোনাভাইরাসে আক্রান্ত।  তারপরই তড়ঘড়ি রাজনৈতিক কর্মসূচি বাতিল করে সেল্ফ আইসোলেশনে গেলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বঢ়়রা। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে প্রিয়াঙ্কা গান্ধী একথ জানিয়েছেন। একই সঙ্গে তিনি জানিয়েছেন করোনাভাইরাসের সংক্রমণ রুখতে চিকিৎসকের পরামর্শ নিয়ে  আপাতত তিনি নিজেকে বিচ্ছিন্ন করছেন। আর সেই কারণেই অসম কেরল ও তামিলনাড়ু সফর বাতিল করতে বাধ্য হচ্ছেন। সফর বাতিল করার জন্য দলীয় কর্মী ও সংশ্লিষ্ট ব্যক্তিদের থেকে ক্ষমাও চেয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী। 

 

আজ প্রিয়াঙ্কা গান্ধীর অসমে তিনটি নির্বাচনী জনসভা করার কথা ছিল। কিন্তু স্বামী করোনাভাইরাসের আক্রান্ত হওয়া সবকটি জনসভায় যাওয়া স্থগিত রেখেছেন তিনি। আগামিকাল তামিলনাড়ু ও রবিবার কেরলে নির্বাচনী জনসভায় অংশ নেওয়ার কথা ছিল। সেগুলিও বাতিল করেছেন তিনি। 

প্রিয়াঙ্কা গান্ধী জানিয়েছেন তাঁরও করোনাভাইরাসের নমুনা পরীক্ষা হয়েছিল। পরীক্ষার ফল নেগেটিভ। কিন্তু সংক্রমণ রুখতেই রাজনৈতিক সফর বাতিল করেছেন বলেও জানিয়েছেন প্রিয়াঙ্কা। এদিকে প্রিয়াঙ্কার স্বামী রবার্টও সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে জানিয়েছেন তিনি করোনাভাইরাসের আক্রান্ত। করোনা সংক্রান্ত নিয়ম মেনেই তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা সেল্ফ আইসোলেশনে গেছেন। 

.