জম্মু ও কাশ্মীরের নিরাপত্তা রক্ষী ও জঙ্গিদের মধ্যে চলা গুলির লড়াই অব্যাহত।  প্রায় ৬ ঘণ্টারও বেশি সময় চলছে এই এনকাউন্টার। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে শ্রীনগর সংলগ্ন মলহুরা পরীমপোরা এলাকায় চলছে এই এনকাউন্টার। আগেই নিরাপত্তারক্ষীরা স্থানীয় বাসিন্দারা নিরাপত্তা সুনিশ্চিত করে। সরিয়ে নিয়ে যায় নিরাপদ স্থানে। তারপরই শুরু হয়ে গুলির লড়াই। স্থানীয় বাসিন্দারা জানিয়েছে এনকাউন্টার চলাকালীন একাধিক বিস্ফোরণের শব্দ তাঁরা শুনতে পেয়েছে। অবিরাম গুলি চলছে বলেও জানিয়েছেন স্থানীয়রা। 

জম্মু ও কাশ্মীর পুলিশ আর সুরক্ষা বাহিনীর যৌথভাবে এই অভিযান পরিচালনা করছে। পুলিশ সূত্রের খবর এনকাউন্টারে এখনও পর্যন্ত এক সহকারী কমান্ড্যান্ড, সাব ইন্সপেক্টর ও সিআরপিএফএর এক জওয়ার আহত হয়েছে। তবে দেশের নিরাপত্তা রক্ষীরা জঙ্গিদের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছে বলেও জানান হয়েছে। জম্মু ও কাশ্মীর পুলিশ সূত্রের খবর একজন সন্ত্রাসবাদী এখনও পর্যন্ত বিচ্ছিন্ন করা গেছে। 

গতকালই ড্রোন হামলা হয়। উদ্ধার হয়েছিল বিস্ফোরকও। তারপরেই এই জঙ্গিদের সঙ্গে এনকাউন্টারের ঘটনা ঘটে। এই পরিস্থিতিতে গোটা এলাকাই মুড়ে ফেলা হয়েছে নিরাপত্তার চাদরে। এদিন লস্কর ই তৈবার এক শীর্ষ নেতাকেও গ্রেফতার করা হয়েছে বলেও জানিয়েছে স্থানীয় প্রশাসন।