সোমবার ভারতের বুকে পা রাখতে চলেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল ট্রাম্প। সঙ্গে থাকছেন ফার্স্ট লেডি। ভারতের এই সফরে ট্রাম্পকে স্বাগত জানাতে ঢেলে সাজানো হয়েছে দেশের বিভিন্ন স্থান। পাশাপাশি সুরক্ষা ব্যবস্থাতেও দেওয়া হয়েছে কড়া নজর। আহমেদাবাদে কিছুক্ষণের মধ্যেই নামবেন ট্রাম্প। স্বাগত জানাতে উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী। 

আরও পড়ুন: ট্রাম্পের সফরে চাপ বাড়ছে পাকিস্তানের, বাণিজ্য চুক্তি না হলেও ফায়দা ভারতের

আরও পড়ুন: ভগবান রামকে এবার টেক্কা দেবেন তাঁর ভক্ত, বিশ্বের সবচেয়ে বড় হনুমান মূর্তি তৈরি হচ্ছে এদেশেই

শেষ মুহূর্তের প্রস্তুতি যখন ইতি, তখনই রসনাতে ব্যস্ততা তুঙ্গে। ট্রাম্পের পাতে কী কী পদ তুলে দেওয়া হবে, তা নিয়ে এখন ব্যস্ত সেফেরা। খাদ্য রসিক ট্রাম্প। ফাস্ট ফুড খেতে বেশিশ ভালোবাসেন। তাই সব দিকের কথা মাথায় রেখেই সাজিয়ে তোলা হচ্ছে মেনু। জিভে জল আনা কোন কোন পদ থাকছে সোমবারের দুপুরের মেনুতে, সূত্রের খবরহ অনুযায়ী, এদিন ভারতের বিভিন্ন প্রান্তের সাবেকি পদ পরিবেশন করা হবে দুই অতিথিকে। 

আরও পড়ুনঃ ভারত সফরে ট্রাম্প, স্বাগত জানাতে সেজে উঠল পুরী সৈকত

 

 

গুজরাতের পরিচিত খাবাররে পাশাপাশি থাকবে টকলেট কেক, ডিমের পোচ, বেকন অ্যান্ড এগস, মিটলোফ, বার্গার. ভ্যনিলা আইস্ক্রিম প্রভৃতি। এখানেই শেষ নয়, তাঁদের খাবার পরিবেশন করা হবে সোনা-রূপোর পাতে মোড়া প্লেটে। তাঁদের পছন্দের কথা মাথায় রেখেই এবার ঢেলে সাজানো হল মেনু। এই খাবার তৈরিতেই এখন ব্যস্ত সেফেরা। প্রকাশ্যে এল সেই ছবি।