Asianet News BanglaAsianet News Bangla

Leander Paes Joins TMC - গোয়ায় মমতা বন্দ্যোপাধ্যায়ের চমক, তৃণমূলে যোগ দিলেন লিয়েন্ডার পেজ

বিশ্বখ্যাত টেনিস প্লেয়ার লিয়েন্ডার পেজ তৃণমূলে যোগ দিলেন। গোয়াতে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর হাতে তৃণমূলের পতাকা তুলে দেন। 

Leander Page joins the TMC
Author
Kolkata, First Published Oct 29, 2021, 1:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রাক্তন ভারতীয় টেনিস চ্যাম্পিয়ন(Former Indian tennis champion) লিয়েন্ডার পেজ(Leander Paes) গোয়ায় তৃণমূল কংগ্রেসে(joined the Trinamool Congress) যোগ দিয়েছেন। পার্টি সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) শুক্রবার এই ঘোষণা করেন। তিনি ঘোষণা করার সময় জানান লিয়েন্ডার পেজ তার ছোট ভাইয়ের মতো। মমতা এদিন জানান, লিয়েন্ডার দলে যোগ দেওয়ায় তিনি অত্যন্ত খুশি। সে তাঁর ছোট ভাই। যখন মমতা মন্ত্রী ছিলেন, তখন থেকেই লিয়েন্ডারকে তিনি চেনেন বলে জানান মমতা। 

Leander Page joins the TMC

শুক্রবার গোয়াতে কয়েক ঘন্টা আগেই তৃণমূলে যোগ দেন অভিনেতা এবং সমাজকর্মী নাফিসা আলি। একই অনুষ্ঠানে তৃণমূল কংগ্রেসে যোগ দেন নাফিসা। মমতা বন্দ্যোপাধ্যায় নাফিসা আলিকে দলে স্বাগত জানান। 

Leander Page joins the TMC

আসন্ন বিধানসভা নির্বাচনে গোয়ার মোট ৪০টি আসনেই প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যেই একাধিক নেতা ও বিভিন্ন ক্ষেত্রের ব্যক্তিত্ব যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে। দলীয় সূত্রের খবর শুক্রবার গোয়ার তৃণমূল কংগ্রেস নেতাদের সঙ্গে বৈঠক করবেন তিনি।

Leander Page joins the TMC

গোয়াতে বেশ কয়েকজন বিশিষ্ট ব্যক্তি রয়েছেন যাঁরা ভোটের আগেই তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চান। তালিকায় রয়েছেন লাকি আলির মত বিশিষ্টরা। জল্পনা রয়েছে বলিউডের প্রাক্তন অভিনেত্রী বর্ষা উসগাঁওকর ও ডান্স ডিরেক্টর রেমো ফার্নান্ডেসের নাম নিয়েও। 

উল্লেখ্য, উত্তপ্ত রাজনৈতিক পরিস্থিতির মধ্যে গোয়া সফর মমতার। বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ গোয়ার পানাজি ডাবেলিম বিমান বন্দরে নামেন। সেখান থেকে সড়কপথেই চলে যান হোটেলে। তবে এদিন অবশ্য তাঁর কোনও কর্মসূচি ছিল না। শুক্রবার সকাল থেকেই গোয়ার নির্বাচনী প্রচারের কাজে নামার কথা মমতার। আগামী তিন দিন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একাধিক কর্মসূচি রয়েছে সেই রাজ্যে। তিন দিনে একাধিক জনসভা করবেন তিনি। 

NDA Women Cadets- সমমনস্ক প্রত্যেক মহিলা ক্যাডেটকে ডিফেন্স অ্যাকাডেমিতে স্বাগত-সেনাপ্রধান

Mamata Goa-মমতা বন্দ্যোপাধ্যায়কে গোয়ায় স্বাগত জানাবে জয় শ্রী রাম পোস্টার,তোপ বিজেপির

আগেই কংগ্রেস ছেড়ে তৃণমূল যোগদান করেছেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা প্রবীন রাজনীতিবিদ লুইজিনহো ফালেইরো (Luizinho Faleiro)। তাঁকে ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায় দলের সর্বভারতীয় সভাপতির পদে বসিয়েছেন। সূত্রের খবর বিধানসভা নির্বাচনে তাঁকে সামনে রেখেই ঘুঁটি সাজাতে চাইছে তৃণমূল।

তৃণমূল গোয়ার রাজনীতিতে প্রবেশের আগে বিধানসভা দখল অনেকটাই সহজ ছিল বিজেপির কাছে। কিন্তু বর্তমানে তৃণমূল বিজেপিকে কঠিন চ্যালেঞ্জের মুখে ফেলে দিয়েছে। অন্যদিকে গোয়ার ফরওয়ার্ড পার্টিও তৃণমূলের সঙ্গে হাত মেলাতে চাইছে বলে সূত্রের খবর। ঘাসফুলের এই শক্তিবৃদ্ধিতে যথেষ্ট চিন্তিত বিজেপি।

Follow Us:
Download App:
  • android
  • ios