ভয়াবহ আগুনের কবলে দিল্লির এইমস। ঘটনাস্থলে দমকলের ৩৪টি ইঞ্জিন। হাসপাতাল তিন তলায় জরুরি বিভাগের কাছেই পিসি ব্লকে এই আগুন লাগে। যদিও যে অংশে আগুন লাগে, সেখানে কোনও রোগীকে রাখা হয় না। তবে আগুন  দ্রুত ছড়িয়ে পড়ে ভয়াবহ আকার ধারণ করে। 
 
এ দিন বিকেল পাঁচটা নাগাদ প্রথম অগ্নিকাণ্ডের ঘটনা সামনে আসে।  যে অংশে আগুন লেগেছে, সেখানে মূলত গবেষণাগার, চিকিৎসকদের ঘর রয়েছে। আগুন ছড়িয়ে পড়ার পরেই জরুরি বিভাগ থেকে রোগীদের সরিয়ে নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়েছে। আগুন বড় আকার ধারণ করার সঙ্গে সঙ্গেই দমকলের ইঞ্জিনের সংখ্যাও বাড়ানো হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত মোট ৩৪টি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণের কাজ ককরছে। শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে বলে মনে করা হচ্ছে। তবে এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর নেই। 

সংবাদসংস্থার খবর অনুযায়ী, অগ্নিকাণ্ডের জেরে হাসপাতালের জরুরি বিভাগের পরীক্ষাগার, বি ব্লক, ওয়ার্ড এবি ওয়ান এবং সুপারস্পেশ্যালিটি ওপিডি এলাকা ক্ষতিগ্রস্ত হয়েছে। কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে গোটা এলাকা। এইমসের এই অগ্নিকাণ্ড কয়েক বছর আগে কলকাতার আমরি হাসপাতালের অগ্নিকাণ্ডের কথা মনে করিয়ে দিচ্ছে। বর্তমানে এইমসেই ভর্তি রয়েছেন প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলি।