Asianet News BanglaAsianet News Bangla

জম্মু-কাশ্মীরের কুপওয়ারায় রহস্যময় বিস্ফোরণ - মৃত ১ শিশুকন্যা, আহত আরও ছয়, তদন্তে পুলিশ

'রহস্যময় বিস্ফোরণ' জম্মু -কাশ্মীরের কুপওয়ারা জেলায়। এক শিশুকন্যার মৃত্যু, আহত আরও ছয়জন। 
 

Mysterious blast in Jammu and Kashmir's Kupwara, 1 dead, 6 injured ALB
Author
Kolkata, First Published Sep 16, 2021, 11:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'রহস্যময় বিস্ফোরণ' ঘটল জম্মু -কাশ্মীরের কুপওয়ারা জেলায়। বৃহস্পতিবার বিকালে উত্তর কাশ্মীরের কুপওয়ারা জেলার হান্ডওয়ারা এলাকার তারাতপোড়ায় একটি বাড়িতে ওই রহস্যজনক বিস্ফোরণ ঘটে বলে জানা গিয়েছে। এই বিস্ফোরণে একটি শিশুকন্যার মৃত্যু হয়েছে এবং ওই পরিবারেরই আরও ছয়জন সদস্য গুরুতর আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। জম্মু-কাশ্মীর পুলিশ জানিয়েছে, তারা বিস্ফোরণের কারণ পরীক্ষা করে দেখছে। সেখানে বিস্ফোরক মজুত করে কোনও নাশকতার পরিকল্পনা করা হচ্ছিল কিনা, সেই সম্ভাবনাও খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত চলছে বলে র থেকে বিস্তারিত কিছু জানাতে চায়নি পুলিশ। 

জানা গিয়েছে মৃতা মেয়েটির বয়স ১৭ বছর, নাম শবনম ওয়ানি। তারাতপোড়ার গুলাম আহমেদ ওয়াননি েলাকার ওই বাড়ির রান্নাঘরে বিস্ফোরণটি ঘটে বলে জানিয়েছে জম্মু-কাশ্মীর পুলিশ। রাত ৮টা ৪৫ মিনিট নাগাদ ওই জোরালো বিস্ফোরণটি ঘটে। আহতরা প্রত্যেকেই কই পরিবারের সদস্য বলেই মনে করা হচ্ছে। বিস্ফোরণের পরই হতাহতদের দ্রুত কাছের েক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঘটনাটি রান্নাঘরে ঘটায় প্রাথমিকভাবে পুলিশ সন্দেহ করছে েলপিজি গ্যআস সিলিন্ডার ফেটে গিয়ে ই বিস্ফোরণ ঘটেছে। তবে বিস্ফোরক মজুত রাখা বা বোমা বানানোর প্রচেষ্টার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া হচ্ছে না।

Mysterious blast in Jammu and Kashmir's Kupwara, 1 dead, 6 injured ALB

Mysterious blast in Jammu and Kashmir's Kupwara, 1 dead, 6 injured ALB

Follow Us:
Download App:
  • android
  • ios