Asianet News BanglaAsianet News Bangla

Saayoni Ghosh : গ্রেফতার সায়নী ঘোষ, হেলমেট পরে তাণ্ডব 'বিজেপি'-র, উত্তাল ত্রিপুরা

 

ত্রিপুরায় গ্রেফতার পশ্চিম বাংলা যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ। খুনের চেষ্টার অভিযোগে সায়নী ঘোষকে গ্রেফতার করা হয়েছে বলে খবর।

Police have arrested TMC leader Saayoni Ghosh in Tripura RTB
Author
Kolkata, First Published Nov 21, 2021, 4:28 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ত্রিপুরায় (Tripura) গ্রেফতার পশ্চিম বাংলা যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ (TMC leader Saayoni Ghosh)। এদিন সকালে তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য পূর্ব মহিলা থানায় নিয়ে যাওয়া হয়েছিল। তারপর এই কিছুক্ষণ আগে তাঁকে গ্রেফতার করে পুলিশ (Tripura Police)। সায়ানী থানায় ঢোকার পর থেকেই ইটবৃষ্টির অভিযোগ উঠেছে বিজেপির (BJP) বিরুদ্ধে। এই ঘটনাপর ক্ষোভ উগরে দিয়েছেন কুণাল ঘোষ (TMC Kunal Ghosh)।

তৃণমূলের দাবি, আজ সায়নীকে আদালতে পেশ করছে না ত্রিপুরা পুলিশ। সেই কারণে জামিনের জন্য আবেদন করতে পারছে না তারা। জানা গিয়েছে, খুনের চেষ্টার অভিযোগে সায়নী ঘোষকে গ্রেফতার করা হয়েছে। সায়ানী থানায় ঢোকার পর থেকেই ইটবৃষ্টির অভিযোগ উঠেছে বিজেপির (BJP) বিরুদ্ধে। 'যারা সারাদিন থানায় তাণ্ডব করল, একটা লোক গ্রেফতার হয়নি, আর সায়নী ঘোষকে তুলে এনে এখানে গ্রেফতার করা হল', বলে ক্ষোভ উগরে দিয়েছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। উল্লেখ্য, তৃণমূল নেতা সুবল ভৌমিকের গাড়ি ভাঙচুর করা হয়েছে। লাঠি হাতে হেলমেট পড়ে হামলা চালানোর অভিযোগ উঠেছে বিজেপি আশ্রিত দুষ্কৃতির বিরুদ্ধে।

 আরও পড়ুন, Polls: দিল্লিতে শীর্ষ নের্তৃত্বের সঙ্গে বৈঠক সুকান্তর, ভোটের আগে ভাঙন রুখতে কোন পথে BJP

আরও পড়ুন, Dilip Ghosh: 'তৃণমূলের নিজেদের মধ্য়েই গোলা-গুলি', ক্যানিংকাণ্ডে তোপ দিলীপের

আরও পড়ুন, Child Abuse : আটক শিশু কল্যাণ দপ্তরের ডেপুটি ডিরেক্টর, হাওড়ার শিশু-নিগ্রহের ঘটনায় বড় মোড়

তৃণমূল সূত্রে খবর, শনিবার রাতে প্রচার সেরে হোটেলে ফিরছিলেন তৃণমূল নেত্রী সায়নী ঘোষ। গাড়িতে পিছনের আসনে বসেছিলেন প্রাক্তন তৃণমূল সাংসদ অর্পিতা ঘোষ এবং সুদীপ রাহা। গাড়িটি যানজটে আটকে যাওয়ার সায়নীকে দেখে হাত নাড়েন আশেপাশের লোকেরা। খেলা হবে স্লোগানও দিতে থাকেন। পুলিশের তরফে অভিযোগ, ঠিক তখনই নাকি সায়নীর গাড়ির ধাক্কায় এক ব্যক্তি আহত হন। সেই সূত্র ধরেই রবিবার তৃণমূল নেতা-নেত্রীদের হোটেলে হানা দেয় পুলিশ। কিন্তু সেখানেই সমস্যার সমাধান হয়নি। এরপর সায়নী সহ প্রত্যেকেই থানায় নিয়ে যায় পুলিশ।

রবিবার কোনও নোটিশ ছাড়াই সায়নীকে থানায় নিয়ে যাওয়া নিয়ে আগেই প্রশ্ন তুলেছে তৃণমূল। তবে গ্রেফতার হবার পর ক্ষুব্ধ কুণাল ঘোষ। তিনি এদিন আরও বলেন,' এটা বিজেপির দেউলিয়াপানা তাই এই সব করছে।' এর আগে তৃণমূলের সভায় মাইক ও আলো বন্ধ করে দেওয়ার অভিযোগ ওঠে।সম্প্রতি আগরতলা পুসভার ইন্দ্রনগরে ১০ নন্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী পান্না দেবের সভায় প্রচার করতে এসেছিলেন তৃণমূল নেতা ফিরহাদ হাকিম এবং বাবুল সুপ্রিয়। সভা বানচাল করে দেওয়ার অভিযোগ ওঠে। এর আগে তৃণমূল নেতা কুণাল ঘোষের বিরুদ্ধেও একাধিক মামলা দায়ের করা হয়।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios