প্রাণ হারালেন তেলেঙ্গানার প্রাক্তণ  স্বরাষ্ট্রমন্ত্রী  নয়নি নরসিমা রেড্ডি।   হাসপাতাল সূত্রে খবর , ৮৬ বছর বয়সী নয়নি নরসিংহ রেড্ডি ফুসফুসের সমস্যা নিয়ে এক সপ্তাহ আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হল না।  মধ্যরাতে হায়দরাবাদের একটি কর্পোরেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গিয়েছেন।

আরও পড়ুন, মহাষষ্ঠীতে বারাসাতে মোদি, রাত পেরোলেই করবেন পুজোর উদ্ধোধন

 

হার মানতে হল করোনা ভাইরাসের কাছে


সূত্রের খবর, সন্দেহ হতেই তেলেঙ্গানার প্রাক্তণ  স্বরাষ্ট্রমন্ত্রী নয়নি নরসিমা রেড্ডির সোয়াব টেস্ট করা হয়ছিল। তারপর সেই টেস্টে করোনা পজিটিভ আসার পর চিকিৎসধীন অবস্থা পরে আবার রিপোর্ট নেগেটিভ আসে। তবে শারিরীক অবস্থান অবনতি হতে শুরু করে।  হাসপাতাল সূত্রে খবর , ৮৬ বছর বয়সী নয়নি নরসিংহ রেড্ডি ফুসফুসের সমস্যা সহ কোভিড পোস্টের জটিলতায় এক সপ্তাহ আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কিন্তু শেষ অবধি চিকিৎসকদের শত চেষ্টা সত্বেও হার মানতে হল করোনা ভাইরাসের কাছে।

আরও পড়ুন, 'সারা জীবনের সেরা পুরষ্কার', পুজোতে পরিযায়ীদের 'ভগবান' সোনু সুদ আসতে পারে কলকাতায়

 

সারাদেশে একটু করে সংক্রমণ কমলেও বাংলায় কমার নাম গন্ধ নেই

বাঙালির পুজোর মুখে এল মন খারাপ করে দেওয়া খবর। এমনিতেই সারাদেশে একটু করে সংক্রমণ কমলেও বাংলায় কমার নাম গন্ধ নেই। উল্টে পঞ্চমিতেও করোনার ব্যাটিং অব্য়হত কলকাতা সহ রাজ্যে। প্রতি ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্য়ায় বাকিদের পিছনে ফেলছে ফের কলকাতা এবং উত্তর ২৪ পরগণা। তবে আশঙ্কার বিষয় এটাই যে, যেখানে সেপ্টেম্বর মাসে প্রতিদিন এই ২ শহরে ৬০০ এর মধ্য়ে আক্রান্তের সংখ্যা ওঠা নামা করত,অক্টোবারের শেষে সেই সংখ্যাটা  এবার ৯০০ ছুঁইছুঁই।