Asianet News BanglaAsianet News Bangla

Tripura পৌঁছলেন Abhishek, উঠল 'Go Back' স্লোগান, দেখানো হল কালো পতাকাও

ত্রিপুরা পৌঁছলেন জাতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।  ত্রিপুরেশ্বরী মন্দিরের চড়িলাং এলাকায় পোস্টার হাতে রাস্তা অবরোধ করে স্কুলপড়ুয়ারা, ওঠে গোব্যাক স্লোগান এবং দেখানো হয় কালো পতাকাও।

TMC Leader Abhisekh Banerjee reaches Tripura RTB
Author
Kolkata, First Published Aug 2, 2021, 1:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ত্রিপুরা পৌঁছলেন জাতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিমানবন্দরে তাঁকে স্বাগত জানায় তৃণমূলের নেতা কর্মীরা। খেলা হবে গানের স্লোগানে দলের তরফে তৃণমূলের যুবরাজকে অভ্যর্থনা জানানো হয়।সেখান থেকে ত্রিপুরেশ্বরী মন্দিরে পুজো দিতে রওনা হন অভিষেক। এরপরেই 'খেলা হবে' স্লোগানের উলটপূরাণ শুরু হয়।  

 আরও পড়ুন, 'Alvida'-র রহস্য বাড়িয়ে দিলীপকে আক্রমণ, নাড্ডার অনুরোধে ফিরছেন কি বাবুল

 ত্রিপুরেশ্বরী মন্দিরের চড়িলাং এলাকায় আটকানো হয় অভিষেকের কনভয়। পোস্টার হাতে রাস্তা অবরোধ করে স্কুলপড়ুয়ারা। ওঠে গোব্যাক স্লোগান এবং দেখানো হয় কালো পতাকাও।
অভিষেকের কনভয় উষাবাজার এলাকায় পৌছতেই বিজেপি কর্মীরা বিক্ষোভ দেখানোর চেষ্টা করেন বলে অভিযোগ। এরপর পালটা বিক্ষোভে সামিল হন তৃণমূল কর্মীরা। তাই অভিষেকের কনভয় বিশেষ বাধা পায়নি। এদিন তাঁর সঙ্গে সঙ্গে ছিলেন আইনমন্ত্রী মলয় ঘটক, শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু এবং ঋতব্রত বন্দ্য়োপাধ্য়ায়। উল্লেখ্য, অভিষেক পৌঁছনোর আগেই ত্রিপুরায়  ছিন্নভিন্ন করা হয় তৃণমূলের পোস্টার। এই ঘটনার তীব্র নিন্দা করে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস জানিয়েছে, 'রবিবার রাতে আগরতলায়, সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের পোস্টার এবং আমাদের জাতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পোস্টারগুলি সম্পূর্ণ ছিন্নভিন্ন করে দেওয়া হয়েছে। সোমবারের ইভেন্ট সম্পর্কিত পোস্টারগুলি সবই ছিড়ে ফেলা হয়েছে।রাজ্যের অন্যান্য রাজনৈতিক দলের শান্তিপূর্ণ সহাবস্থানের প্রতি শ্রদ্ধার অভাব এখন পুরোপুরি প্রদর্শিত হচ্ছে। আমরা এই ধরনের প্রচেষ্টার তীব্র নিন্দা জানাই।'

আরও পড়ুন, Shootout: উত্তর দমদমে বৃহন্নলাদের চরম সংঘর্ষ, গুলিবিদ্ধ হয়ে রুপান্তরকামী সুমনার মৃত্যু

প্রসঙ্গত, ২০২৩ সালে ত্রিপুরায় বিধানসভা নির্বাচন। সেই নির্বাচনকে পাখির চোখ করে এবার সেখানে নিজেদের জমি শক্ত করতে চলেছে তৃণমূল। পাশাপাশি ত্রিপুরায় তৃণমূলের জমি কতটা মজবুত তা দেখতে গিয়েছিল ভোট কুশলী প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাকের ২৩ জন সদস্য। কিন্তু আচমকাই সেখানে বিপর্যয় নেমে আসে তৃণমূলের আকশে। কোভিড পরিস্থিতির কথা বলে হোটেলের মধ্যে 'বন্দি' করে রাখা হয় তাঁদের। এদিকে সেই কারণেই শুক্রবার ত্রিপুরা সফরে যাওয়ার কথা ছিল তৃণমূলের যুবরাজের। তবে সেই সফর বাতিল করেন তিনি। এর সোমবারই আগরতলা পৌছন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে ফের গোব্যাক স্লোগানে চাপ বাড়ল ত্রিপুরায়।

      আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

TMC Leader Abhisekh Banerjee reaches Tripura RTB

TMC Leader Abhisekh Banerjee reaches Tripura RTB

Follow Us:
Download App:
  • android
  • ios