Asianet News BanglaAsianet News Bangla

'এমনটা বিরল', করোনা আক্রান্ত হয়ে 'শব্দ' হারালেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি

কোভিড আক্রান্ত স্মৃতি ইরানি

নিজেই টুইট করে জানালেন কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী

তাঁর আগে আরও বেশ কয়েকজন কেন্দ্রীয় মন্ত্রী কোভিড আক্রান্ত হয়েছেন

প্রত্যেকেই এখন সুস্থ হয়ে উঠেছেন

Union Textiles Minister Smriti Irani tests positive for Coronavirus ALB
Author
Kolkata, First Published Oct 28, 2020, 7:36 PM IST

কোভিড আক্রান্ত কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। বুধবার সন্ধ্যায় নিজেই টুইট করে এই দুঃসংবাদ দেন কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী। তিনি জানিয়েছেন, কোনও ঘোষণা করার সময় শব্দ খুঁজে পাচ্ছেন না, এমনটা সাধারণত হয় না। কিন্তু, এই ক্ষেত্রে তাই হয়েছে। তাই সহজ ভাষায় জানাচ্ছেন যে তাঁর কোভিড পরীক্ষা ফল ইতিবাচক এসেছে। গত কয়েকদিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছিলেন তাঁদের সকলকেও খুব শীঘ্রই কোভিড পরীক্ষা করানোর জন্য অনুরোধ করেছেন স্মৃতি ইরানি।

অভিনয় জগত থেকে রাজনীতিতে এসেও সমান সফল স্মৃতি ইরানি। ৪৪ বছর বয়সী এই বিজেপি নেত্রীকে ইদানিং বিহার বিধানসভা নির্বাচনের প্রচারে সক্রিয় ভূমিকা নিচ্ছিলেন। তাঁর আগুনে বক্তৃতা দেওয়ার সহজাত ক্ষমতাকে কাজে লাগিয়ে বিহারে এনডিএ-র পক্ষে ভোট চাইছিলেন। তাঁকে শেষ প্রকাশ্যে দেখা গিয়েছিল গত শনিবার, বিহার বিধানসভা নির্বাচনেরই এক জনসভায়।

এর আগে কেন্দ্রীয় মন্ত্রীসভার মধ্যে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, পরিবহণমন্ত্রী নিতিন গড়করি এবং পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান করোনা আক্রান্ত হয়েছিলেন। তাঁরা সকলেই অবশ্য হাসপাতালে থেকে সুস্থ হয়ে উঠেছেন। স্মৃতি ইরানি হাসপাতালে ভর্তি হচ্ছেন কিনা, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। কেন্দ্রীয় মন্ত্রীরা ছাড়াও গোটা ভারতেই বহু জনপ্রতিনিধি এই রোগে আক্রান্ত হয়েছেন। করোনা আক্রান্ত হয়েছিলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়-ও।

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios