Asianet News BanglaAsianet News Bangla

WhatsApp Problem: রাত ৯টা থেকে বন্ধ হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, বিভ্রান্ত ব্যবহারকারীরা


হোয়াটসঅ্যাপ ইনস্টাগ্রামে সংস্যা। সোমবার সন্ধ্যে থেকেই বেশ কয়েকটি অঞ্চলে গ্রাহকরা কোনও তথ্য আদানপ্রদান করতে পারছে না। জনপ্রিয় মোবাইল অ্যাপগুলি সংস্যার সম্মুখীন হয়েছে বলেও মনে করা হয়েছে। 

WhatsApp suffered outage users are not able to send and receive new massages bsm
Author
Kolkata, First Published Oct 4, 2021, 9:46 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হোয়াটসঅ্যাপ (Whatsapp), ইনস্টাগ্রামে (Instagram) সমস্যা। সোমবার সন্ধ্যে থেকেই বেশ কয়েকটি অঞ্চলে গ্রাহকরা কোনও তথ্য আদানপ্রদান করতে পারছে না। অ্যান্ড্রয়েড, আইওএস এবং ওয়েব প্ল্যাটফর্ম জুড়েই এটি তচলছে বলে মনে করা হচ্ছে। সংবাদ সদস্যে এএনআই জানিয়েছে বেশ কিছুক্ষণ ধরেই  সংস্যা হচ্ছে হোয়াটসঅ্যাপে। ব্যবহারকারীরা কোনও তথ্য আদান প্রদান করতে পারছেন না। 

ডাউনডিরেক্টর রিপোর্ট অনুযায়ী ৪ অক্টোবর হোয়াটসঅ্যাপ বেশ কয়েকটি জায়গায় কাজ করছে না। দ্রুত বাড়ছে এমন মানুষের সংখ্যা যারা প্রয়োজনেও হোয়াটঅ্যাপ ব্যবহার করতে পারছেন না। ভারতীয় সময় রাত ৯টা বেজে ১৫ মিনিট থেকে এই সমস্যা শুরু হয়েছে। 

তবে ফেসবুক কর্তৃপক্ষ জানিয়েছে তারা বিষয়টি নিয়ে অবগত রয়েছে, অনেক ব্যবহাকারী তাদের অ্যাপগুলি ব্যবহার করতে পারছে না। দ্রুততার সঙ্গে পরিস্থিতি স্বাভাবিক করতে তারা কাজ করছে বলেও জানিয়েছে ফেসবুক। তবে আচমকা এই বিপর্যয়ের জন্য ফেসবুকের পক্ষ থেকে গ্রাহকদের কাছে ক্ষমাও চাওয়া হয়েছে। 

এই সমস্যা শুধুমাত্র ভারতের মধ্যেই সীমাবদ্ধ নয়। গোটা বিশ্বজুড়েই হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম ও ফেসবুকের ব্যবহারকারীরা অভিযোগ করেছেন তারা সংশ্লিষ্ট অ্যাপগুলি ব্যবহার করতে পারছেন না।  অনেকেরই অভিযোগ অ্যাপগুলি চালু করার জন্য তাঁর লগিং করতেও পারছেন না। 

বিস্তারিত আসছে...

Follow Us:
Download App:
  • android
  • ios