করোনার কোপে আবার এনআরএস হাসপাতাল। ১৩ জন রোগীর  রিপোর্ট করোনা পজিটিভ এসেছে। এদের মধ্যে একজনের রিপোর্ট আসার আগেই মৃত্য়ু হয়েছে। এই ঘটনা ব্য়াপক চাঞ্চল্য় ছড়িয়েছে হাসপাতাল চত্ত্বরে। সংস্পর্শে আসা চিকিৎসক-নার্সদের খুব দ্রুত তালিকা তৈরি করা হচ্ছে।

 

আরও পড়ুন, আকাশ ঝেঁপে পুষ্প বৃষ্টি শহরের কোভিড হাসপাতালে, পাপড়ি ছড়িয়ে চিকিৎসকদের সম্মান জানাল বায়ু সেনা

  করোনার সংক্রমণ বেড়েই চলেছে এনআরএস হাসপাতাল। এরমধ্য়ে আরও ১৩ জন রোগীর লালারস পরীক্ষার জন্য় পাঠানো হয়েছিল। তাদের প্রত্য়েকের রিপোর্ট করোনা পজিটিভ এসেছে। এদিকে এদের মধ্যে একজন রোগীর রিপোর্ট আসার আগেই মৃত্য়ু হয়েছে। এই ঘটনা ব্য়াপক চাঞ্চল্য় ছড়িয়েছে এনআরএস হাসপাতাল চত্ত্বরে। অপরদিকে, গতকাল শনিবার এনআরএস হাসপাতালে ৮ জনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে। এদের মধ্য়ে ৬জনই স্ত্রীরোগ বিভাগে চিকিৎসাধীন ছিলেন। হাসাপাতাল সূত্রে খবর, এদের সকলকেই আইসোলেশেন রাখা হয়েছিল।  মেল মেডিসিন বিভাগেও এক রোগীর দেহে করোনা পাওয়া গিয়েছে। 

আরও পড়ুন, মাওবাদী নেতার পর্দা ফাঁস, হুগলি-মঠের পুরোহিতকে কাকভোরে গ্রেফতার করল দিল্লি পুলিশ

 

কোভিড পরীক্ষার রিপোর্ট আসতেই চিন্তায় পড়ে যায় হাসপাতালে। তবে রাজ্য সরকারের তরফে এখনও আক্রান্তদের বিষয়ে সরকারিভাবে কিছু ঘোষণা করা হয়নি। আপাতত চিকিৎসক ও স্বাস্থ্য়কর্মীদের তালিকা  তৈরি করে কোয়ারান্টাইনে পাঠানোর ব্যবস্থা করছে হাসপাতাল। 
 

আরও পড়ুন, টানা ২ সপ্তাহ পর খুলল হাওড়া হাসপাতাল, করোনাকে হারিয়ে কাজে যোগ দিলেন সুপার

 

 

 

 করোনা আক্রান্ত এবার জোড়াবাগান ট্রাফিক গার্ডের এক পুলিশকর্মী, বাঙ্গুর হাসপাতালে তিনি চিকিৎসাধীন

টিকিয়াপাড়া কাণ্ডে কড়া পদক্ষেপ নিল পুলিশ, গ্রেফতার প্রধান অভিযুক্ত শাকিব সহ আরও ১৩

রোগী ফেলে পালাতে পারল না অ্যাম্বুল্যান্স, পিপিই পরা স্বাস্থ্য়কর্মীদেরকে তীব্র প্রতিবাদ নাকতলাবাসীর