কুদঘাট পাম্পিং স্টেশন এর ম্যানহলের কাজ চলাকালীন ৪ জন শ্রমিক প্রায় ২ ঘন্টা ভিতরে জলের মধ্যে আটকে ছিল। প্রথম অবস্থায় ফায়ার বিগ্রেট আসলেও তাদেরকে উদ্ধার করা যায়নি। স্থানীয় লোকেরা চেষ্টা করার পরেও তাঁদের উদ্ধার করা যায়নি। খবর দেওয়া হয় ডিজাস্টার ম্যানেজমেন্টকে। ঘটনাস্থলে অরূপ বিশ্বাস আসেন। ডিজাস্টার ম্যানেজমেন্ট ডুবুরি নামিয়ে ৪ জনকে উদ্ধার করা হয়েছে। 

আরও পড়ুন, 'খেলা হবে', অনুব্রতর হুঙ্কারে জেগে উঠল শিবপুরের ১৭-র রাজনৈতিক ইতিহাস 

 

 

সূত্রের খবর, কলকাতা পুরসভার ঠিকাকর্মী ওই চার জন। আজ, বৃহস্পতিবার, ওই এলাকায় পাম্পিং স্টেশন তৈরির কাজের জন্য চার জন ঠিকা সাফাইকর্মী বেলা সাড়ে ১২টা নাগাদ ম্যানহোল পরিষ্কার করতে নামেন। কাদা এবং পলি জমে ওই ম্যানহোলে আটকে গিয়েছিল। অনেকক্ষণ সময় কেটে যাওয়ার পরে অন্যদের নজরে আসে, চার জন বহুক্ষণ ম্যানহোলের ভিতরে রয়ে গেছেন বলে। এর পরেই চেঁচামেচি শুরু হয়, অন্য কর্মীরা পুলিশে ও দমকলে খবর দেন। উদ্ধারকারী দল এসে পৌঁছে দ্রুত কাজ শুরু করে, শেষমেশ উদ্ধার করা হয় চার জনকে।

আরও পড়ুন, ' গেস্টহাউজে কেন্দ্রীয় দলকে আটকে রাখা হয়েছিল', করোনা-ডেঙ্গু নিয়ে তৃণমূলকে নিশানা নাড্ডার 

 

দুজনকে এসএসকেএম হসপিটাল এবং দুজনকে বাঘাযতীন হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে কি কারনে এই দুর্ঘটনা। ইতিমধ্যেই চারজনের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। চারজনের অবস্থাই সঙ্কটজনক বলে জানা গিয়েছে।