কলকাতায় ফের খোঁজ মিলল করোনা আক্রান্ত ব্যক্তির। বাইপাস লাগোয়া একটি হাসপাতালে এই মুহূর্তে চিকিৎসাধীন তিনি। জানা গিয়েছে, ওই ব্যক্তি  শরীরে মিলছে করোনা ভাইরাসের জীবাণু। তবে ওই ব্যক্তির কোনও বিদেশ ভ্রমনের রেকর্ড নেই।  

আরও পড়ুন, কথা না শুনে দেদার পেটাচ্ছে পুলিশ, মুখ্য়মন্ত্রীর কাছে গেল চিঠি

জানা গিয়েছে, ৬৬ বছরের ওই করোনা আক্রান্ত ব্য়ক্তি নয়াবাদ এলাকার বাসিন্দা। জ্বর এবং শ্বাসকষ্ট নিয়েই বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। চিকিৎসকদের সন্দেহ হওয়াতে ওই ব্য়ক্তির করোনা ভাইরাসের পরীক্ষা করা হয়। নাইসেডে করোনা পরীক্ষায় ওই ব্যক্তির রিপোর্ট পজিটিভ এসেছে। সূত্রের খবর, আক্রান্ত ব্যক্তি বা তাঁর পরিবারেরর কেউ হাসপাতালকে জানানো ডিক্লারেশন ফর্মে কোনও বিদেশ যাত্রার উল্লেখ করেননি। এমনকি করোনা আক্রান্ত কোনও রাজ্যেও যাওয়ার কথাও জানানো হয়নি হাসপাতালের ওই ডিক্লারেশন ফর্মে। এরপরেও ওই ব্যক্তি কীভাবে করোনায় আক্রান্ত হলেন, যা নিয়ে রীতিমত চিন্তায় পড়েছেন অনেকে। যদিও স্বাস্থ্য আধিকারিকদের প্রাথমিক অনুমান, দমদমের মৃত ব্যক্তির মতো কোনও না কোনওভাবে তাঁর করোনা যোগের খোঁজ মিলবে।  

আরও পড়ুন, করোনা আতঙ্কে জেরবার, মাস্ক পরে ফ্য়াশন শো কলকাতায়

উল্লেখ্য়, ইতিমধ্য়েই আক্রান্তের সংখ্যা ৫০০ পেরিয়েছে। এখন দেশে মোট আক্রান্তের সংখ্যা ৫১৯। মৃত্যু হয়েছে মোট ১০ জনের। সবচেয়ে বেশি প্রভাব পড়েছে কেরালা ও মহারাষ্ট্রে। ইতিমধ্য়েই কলকাতার এক পৌঢ় করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন। আর তারই সঙ্গে এই মুহূর্তে কলকাতায়  করোনায় আক্রান্ত সংখ্য়া বেড়ে আরও ১ এবং  করোনা আক্রান্তের সংখ্য়া বেড়ে ১০ হয়ে দাড়াল।  

আরও পড়ুন, করোনা রুখতে এক্কা-দোক্কা, গাদির ছকে কী দেখালেন মুখ্য়মন্ত্রী