রাজ্যে ফের আরও ১ করোনা আক্রান্তের মৃত্যু। জানা গিয়েছে, হাওড়া জেলা হাসপাতালে মৃত্যু হয় এক মাঝবয়সী মহিলার। মৃত্য়ুর আগেই তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য এসএসকেএম-এ পাঠানো হয়েছিল।  গতকাল রাতে সেই রিপোর্ট পজিটিভ আসে।  তার অনেক আগেই মৃত্যু হয় ওই মহিলার। অপরদিকে রাজ্যে নতুন আরও ৩ জন করোনা আক্রান্তের হদিশ মিলল।

আরও পড়ুন, করোনার উপসর্গ নিয়ে গতরাতে ভর্তি, রিপোর্ট আসার আগেই মহিলার মৃত্যু এনআরএসে

সূত্রের খবর, ওই মহিলা সম্প্রতি উত্তরবঙ্গের ডুয়ার্স থেকে ফিরেছিলেন। তিনি তখন কাদের সংস্পর্শে এসেছিলেন, সে বিষয় খতিয়ে দেখছে রাজ্য়ের স্বাস্থ্য দফতর। পাশাপাশি, হাওড়া জেলা হাসপাতালে তাঁর চিকিত্‍সায় যুক্ত চিকিত্‍সক ও নার্সদের কোয়ারেন্টিনে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  এই নিয়ে রাজ্যে করোনা আক্রান্তের মৃত্যুর সংখ্য়া  বেড়ে দাড়াল ৩।  এর আগে  রাজ্য়ে করোনায় আক্রান্ত হয়ে মৃত্য়ু হয় দমদমের বাসিন্দা এক প্রৌঢ় এবং কালিম্পঙের এক মহিলার।

আরও পড়ুন, করোনায় রাজ্যের দ্বিতীয় মৃতার শেষকৃত্য করা হবে কোথায়, রীতিমত চিন্তায় প্রশাসন


অপরদিকে, রাজ্যে নতুন করে আরও ৩ জন করোনা আক্রান্তের খোঁজ মিলেছে। ওই তিনজনের মধ্যে ২ জনের নমুনা পরীক্ষার জন্য এসএসকেএম হাসাপাতালে পাঠানো হয়েছিল। দুজনের ক্ষেত্রেই রিপোর্ট পজিটিভ এসেছে।  তৃতীয়জন পশ্চিম মেদিনীপুরের দাসপুরের বাসিন্দা।  তাঁর রিপোর্টও পজিটিভ এসেছে। তিনি এই মুহূর্তে ভর্তি রয়েছেন মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। এই মহূর্তে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৬।

জ্বর নিয়েই ট্রেন করে একটানা অফিস, ভয়ে কাঁটা রাজ্য়ের করোনা আক্রান্তর সহকর্মীরা

ফের তথ্য গোপন করোনা আক্রান্ত প্রৌঢ়ের ভাইয়ের, আইসোলেশনে ভর্তি বরানগরের বাসিন্দা

৪জনের বেশি ঢুকতে বাধা শ্মশানে, করোনা রুখতে নয়া বিধি পুরসভার