ফের করোনার থাবা কলকাতায়।কলকাতায় করোনা আক্রান্ত বেড়ে এবার ২ হল।   এবার বালিগঞ্জের এক তরুণের শরীরে পাওয়া গেল করোনা ভাইরাসের উপস্থিতি। এই মুহূর্তে বেলেঘাটা আইডি-তে ভর্তি বালিগঞ্জের ওই তরুণ।জানা গিয়েছে, তরুণের সঙ্গে দুই বন্ধুও বিদেশ থেকে ফিরেছে। তাঁদের রিপোর্টও পজিটিভ এসেছে। 

আরও পড়ুন, শপিং মলে যায়নি ছেলে, মুখ খুললেন করোনা আক্রান্তের বাবা


 সূত্রের খবর, গত ১৩ মার্চ ওই তরুণ লন্ডন থেকে ভায়া দিল্লি হয়ে কলকাতায় শহরে ফেরেন। ১৬ মার্চ তার শরীরে করোনা উপসর্গ দেখা দেয়। তারপর সে কোয়ারেন্টাইনে ছিলেন। এরপর গতকাল বৃহস্পতিবার তাঁকে বেলেঘাটা আইডি-তে ভর্তি করা হয়। গতকাল রাতেই তার নমুনা সংগ্রহ করে পুণেতে পাঠানো হয়। আজ শুক্রবার সকালে তার রিপোর্ট এসে পৌছোয় স্বাস্থ্য় দফতরের কাছে। জানা যায়, ওই তরুণ করোনা আক্রান্ত।  ইতিমধ্য়েই বালিগঞ্জের ওই তরুণের পরিবারকে আলাদা করে রাখা হয়েছে। জানা গিয়েছে, তরুণের সঙ্গে দুই বন্ধুও বিদেশ থেকে ফিরেছে। তাঁরা পঞ্জাব এবং চন্ডীগড়ের বাসিন্দা। তাঁদের রিপোর্টও পজিটিভ এসেছে। 

আরও পড়ুন, এবার করোনা নিয়ে কবিতা, মমতার নিশানায় মা-ছেলে

প্রসঙ্গত উল্লেখ্য়, রাজ্য়ের সরকারি আমলার ছেলেও সম্প্রতি ইংল্য়ান্ড থেকে ফিরে করোনা আক্রান্ত হয়েছে। তাঁকেও বেলেঘাটা আইডি-র বিশেষ আইসোলেসনে রাখা হয়েছে। তার পরিবার এবং গাড়ি চালকের লালা রসের নমুনা পুণের নাইসেডে পাঠানো হয়েছিল। তাঁরা এখন সুস্থ আছেন। 
 

আরও পড়ুন, করোনা টুঁটি টিপে ধরার আগেই মমতার পদক্ষেপ, রাতারাতি বাড়ছে আইসোলেশন বেডের সংখ্যা