শুভজিৎ পুততুন্ডঃ- বৃহস্পতিবার সাতসকালেই আগুন জ্বালিয়ে ধর্মঘট সফল করতে মরিয়া বামেরা। নিউটাউনে আগুন জ্বালিয়ে ধর্মঘট পালন করল বামেরা। যদিও শহরে স্বাভাবিকভাবেই গাড়ি চলাচল করছে রাস্তায়। অশান্তির আশঙ্কায়নামানো হয়েছে অতিরিক্ত পুলিশও।

 

আরও পড়ুন, ধর্মঘটের ভোরে বিধ্বংসী আগুনে ভষ্মীভূত বিজেপির পার্টি অফিস,অভিযোগের তীর বিরোধী দলের দিকে


 আগুন জ্বালিয়ে ধর্মঘটে বামেরা

 বৃহস্পতিবার শ্রমিক ধর্মঘট। কিন্তু তার কোনও ছাপ এখনও পড়েনি বাংলায়।  অন্যান্য সাধারণ দিনগুলির মতই মানুষ বাইরে বেরিয়েছে। সরকারি-বেসরকারি বাস ছাড়াও প্রাইভেট গাড়ি চলাচল করছে নিউটাউন এর রাস্তায়। যদিও নিউটাউনের গৌরাঙ্গনগর অটো স্ট্যান্ডে, টায়ার গাছের গাড়িতে আগুন জ্বালিয়ে ধর্মঘটে বামেরা। তবুও অশান্তির আশঙ্কায় শহরে আগাম নামানো হয়েছে সাড়ে চার হাজার অতিরিক্ত পুলিশ।

আরও পড়ুন, 'দলের ১০০% কর্মী ভালো নয়-তৃণমূলের সব আমার নজরে থাকে', বাঁকুড়ায় বিস্ফোরক মমতা

 

বৃহস্পতিবার রাস্তায় নামছে অতিরিক্ত বাস

অপরদিকে, বৃহস্পতিবার প্রয়োজনীয় কাজে বাইরে বেরিয়ে সাধারণ মানুষের সমস্যা না হয়, তাই পথে প্রায় দেড় হাজার সরকারি বাস  পাশপাশি প্রায় চার হাজার মতো বেসরকারি বাস নামানোর পরিকল্পনা নেওয়া হয়েছে। পাশপাশি রাস্তায় পাওয়া যাবে অটো, ট্য়াক্সি, ক্য়াব। রাস্তায় বেরিয়ে যানবাহন না পেয়ে ভোগান্তি শিকার হলে রাজ্য পরিবহণ দফতরের কন্ট্রোল রুমের টোল ফ্রি নম্বরে যোগাযোগ করে জানাতে পারেন যাত্রীরা। এর জন্য ২৬ তারিখ বৃহস্পতিবার  ২৪ ঘন্টা খোলা থাকবে কন্ট্রোল রুম।
 
 

আরও পড়ুন, শীতে কলকাতায় ঘোরার সেরা জায়গা, কমলালেবু খেতে খেতে বেড়িয়ে আসুন এই ঠিকানায়