Asianet News BanglaAsianet News Bangla

Shootout: বাঁশদ্রোণীর প্রোমোটারের উপর গুলিবর্ষণ, অভিযুক্ত কুখ্যাত জনি ঘনিষ্ঠ,তদন্তে পুলিশ

বাঁশদ্রোণী বিবেকানন্দ রোড নিরঞ্জন পল্লী এলাকায় এক প্রোমোটারের উপর গুলিবর্ষণ। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন ওই ব্যক্তি, তদন্তে নেমেছে পুলিশ।

 

Allegations of firing on a promoter in Bansdroni area are against miscreants RTB
Author
Kolkata, First Published Oct 6, 2021, 10:43 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাঁশদ্রোণীর (Bansdroni area) প্রোমাোটারের ( Promoter) উপর গুলিবর্ষণ। বাঁশদ্রোণীর বিবেকানন্দ রোড নিরঞ্জন পল্লী এলাকায় চলল গুলি, গুলিবিদ্ধ এক প্রোমোটার। গুলিবিদ্ধ হয় (Sadhan Banik) সাধণ বণিক নামে বছর এক্কানোর এক প্রোমোটার। পুলিশ সূত্রে খবর, জনি গাঙ্গুলী ঘনিষ্ট অর্পণ চক্রবর্তী ও বুবাই নামে দুজন এই ঘটনায় অভিযুক্ত।

আরও পড়ুন, Mahalaya: আজ মহালয়া, ভোর রাত থেকেই শুরু তর্পণ, কড়া নিরাপত্তা বাংলার ঘাটগুলিতে

পুলিশ সূত্রে খবর, রাত্রি আটটা নাগাদ বিবেকানন্দ রোড নিরঞ্জন পল্লী এলাকায় সাধন বণিক নামে এক ব্যক্তির উপর গুলি চালায় অর্পণ চক্রবর্তী এবং বুবাই নামে দুই দুষ্কৃতী। রক্তে ভেসে যায় ঘটনাস্থল। এদিকে মহালায়ার আগের রাতে এমনিতেই একটা পুজোর আমেজ চারিদিকে। তারই মাঝে এই মর্মান্তিক ঘটনা   বাঁশদ্রোণী এলকায়। গুলির আওয়াজ পৌছয় অনেকদূর। খবর প্রকাশ্য়ে আসতেই গুলিবিদ্ধ অবস্থায় তড়িঘড়ি সাধন বণিক নামেও ওই প্রোমোটারকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় পিয়ারলেস হাসপাতালে। সেখানেই আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন ওই ব্যক্তি। এরপরেই ঘটনাস্থলে আসে বাঁশদ্রোণী থানার পুলিশ।

আরও পড়ুন, বঙ্গোপসাগরের উপরে ঘূর্ণাবর্ত, আজ মহালয়ায় উপকূলের জেলায় হালকা বৃষ্টির পূর্বাভাস

পুলিশি তদন্তে উঠে এসেছে, অভিযুক্ত স্থানীয় কুখ্যাত দুষ্কৃতী জনি গাঙ্গুলীর ঘনিষ্ঠ। দীর্ঘদিন ধরেই প্রমোটিং সংক্রান্ত বিষয়ে জনির দলবদলের সঙ্গে সাধন বণিকের বিবাদ চলছিল। সেই বিবাদের জেরে গুলি চালানো হয় বলে জানা গিয়েছে। পাশাপাশি আরও জানা গিয়েছে গুলিবিদ্ধ সাধন বণিকের স্ত্রীকে বছর দুয়েক আগে বিয়ে করে জনি গাঙ্গুলী। এরপর থেকে বিবাদ আরও চরমে ওঠে। গোটা ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ। ঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি। প্রসঙ্গত, সম্প্রতি কিছু আগেই হাওড়াতেও প্রোমোটারের উপর হামলা চালিয়ে খুন করা হয়। ব্য়াঁটরা থানার বেলিলিয়াস পার্কের সামনে অমিত হাইত নামে গুলিবিদ্ধ অবস্থায় এক প্রোমোটারের দেহ উদ্ধার করে পুলিশ। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে ওই প্রোমোটারকে গুলি করে খুন করা হয়েছে অনুমান পুলিশের। অমিতের উন্নতি মেনে নিতে না পেরে গোষ্ঠী দ্বন্ধের শিকার হন ওই প্রোমোটার বলেই জানা যায়।

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Follow Us:
Download App:
  • android
  • ios