কলকাতায় এলেন অমিত শাহ। রাজ্যে দু দিনের সফরের জন্য কলকাতা বিমানবন্দরে এসে পৌছলেন দেশের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। বুধবার রাত ৯ টা ৫ মিনিট নাগাত বিজেপির শীর্ষ নেতৃত্ব, কর্মী-সমর্থক ঢাক-ঢোল পিটিয়ে তাঁকে স্বাগত জানালেন। ওদিকে অমিত শাহের বেরোনোর ঠিক ১৫০ মিটারের মধ্যেই লাগল আগুন। ইতিমধ্যেই ঘটনাস্থলে উপস্থিত দমকলের ২ টি ইঞ্জিন।

আরও পড়ুন, কলকাতায় মতুয়া সম্প্রদায়ের বাড়িতে মধ্যাহ্নভোজ করবেন অমিত শাহ, কী বললেন বিজয়বর্গীয়

 

 

বৃহস্পতিবার সকালেই বাঁকুড়া যাবেন অমিত শাহ

কলকাতা বিমানবন্দরে অমিত শাহকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন বিজেপির সর্ব ভারতীয় সাধারণ সভাপতি মুকুল রায়, কেন্দ্রীয় নেতা বিজয় বর্গীয়,  রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিকে অমিত শাহ কলকাতা বিমান বন্দর থেকে বেরোনোর সময় ১৫০ মিটারের মধ্যে আচমকাই আগুন লাগে এনএস সিবিআই ট্রাফিক গার্ডের পাশের জঞ্জালে। আগুন লাগার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হয় দমকলের ২ টি ইঞ্জিন। উল্লেখ্য়, বুধবার রাতটা কলকাতায় থেকে বৃহস্পতিবার সকাল হতেই বাঁকুড়ার উদ্দেশ্যে রওনা দেবেন  স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। অপরদিকে, কলকাতায় মতুয়া সম্প্রদায়ের বাড়িতে মধ্যাহ্নভোজ করবেন  স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এবং তাঁর বাড়িতে দুপুরে মধ্যাহ্নভোজ করবেন। সেই মতো আগাম মঙ্গলবার আগাম নিউটাউন জ্যোতি নগরের মতুয়া সম্প্রদায়ের একটি মন্দির পরিদর্শন করা হয়।  সিদ্ধান্ত অনুযায়ী আদর্শপল্লীতে নবীন বিশ্বাসের বাড়ি পরিদর্শন করা হয়। এখনও পর্যন্ত সিদ্ধান্ত অনুযায়ী স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দুপুরে মধ্যাহ্নভোজ করবেন নবীন বিশ্বাসের বাড়িতে।

আরও পড়ুন, বাংলার ২ লক্ষ ছেলে-মেয়ের কর্মসংস্থান-সহজে ব্যাঙ্ক ঋণ, একুশের আগে বড় ঘোষণা মমতার

 

দক্ষিনেশ্বর মন্দিরেও যাওয়ার কথা আছে তাঁর

পরিকল্পনা অনুযায়ী, প্রথমে জ্যোতি নগর মন্দির দর্শন এবং এরপর গাড়ি করে নবীন বিশ্বাসের বাড়িতে যাবেন স্বরাষ্ট্র মন্ত্রী। মেন রাস্তার উপর বাড়ী থাকায় বাড়ির ব্যালকনি থেকে অমিত শাহ কর্মী সমর্থকদের দেখা দেবেন। রাজ্য়ে  কার্য কর্তাদের নিয়ে দুটি বৈঠক করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। একটা সকালে এবং একটা বিকালে। সাংগঠনিক বৈঠক করবেন তিনি। সামাজিক সংগঠনের সঙ্গে কথা বলবেন। তারপর অনেকের সঙ্গে দেখা করবেন তিনি। ৬ তারিখ সকালে দক্ষিনেশ্বর মন্দিরে যাওয়ার কথা আছে তাঁর। তারপর অনেকের সঙ্গে দেখা করবেন তিনি। 
 

আরও পড়ুন, বিদায় নিলেন পুরুলিয়ার 'দাবাং' জেলা শাসক রাহুল মজুমদার, আচমকা বদলি ঘিরে জোর জল্পনা