করোনার নিশানায় ফের গেরুয়া শিবির। কোভিড আক্রান্ত বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। নিজেই সেকথা টুইট করে জানিয়েছেন। পাশাপাশি গত ৫ দিনে তিনি যাদের সংস্পর্শে এসেছেন তাঁদের প্রত্য়েককে করোনা টেস্ট করাতে বলেছেন।

আরও পড়ুন, হেরেই খুশি বাকিরা, করোনায় সবাই পিছনে ফেলে এগিয়ে কলকাতা-উত্তর ২৪ পরগণা
 

রবিবার সকালেই টুইট করে নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। তিনি টুইটে জানিয়েছেন, গত ৫ দিন তাঁর সংস্পর্শে যারা যারা এসেছিল, তাঁদের প্রত্য়েকেই তিনি করোনা পরীক্ষা করতে অনুরোধ জানিয়েছেন। উল্লেখ্য, এর আগেও গেরুয়া শিবিরে একাধিক করোনায় আক্রান্ত হয়েছেন। বাংলায় একাধিক বিজেপি নেতা-সাংসদের শরীরে করোনার জীবাণুর হদিশ মিলিছে। কিছুদিন আগেই আক্রান্ত হয়েছিল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গাড়ির ড্রাইভার।

আৎও পড়ুন, ২-৩ ঘন্টার মধ্যেই ৩ জেলায় ঝাপিয়ে নামবে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি, পারদ নেমে স্বস্তিতে কলকাতা


অপরদিকে, করোনায় কলকাতা প্রায় প্রতিদিনই শীর্ষে থাকছে। যদিও এবার কলকাতাকে ফের পিছনে ফেলে আক্রান্তের নিরিখে শীর্ষে উত্তর ২৪ পরগণা। শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, কলকাতায় একদিনে ৬৬৮ জন আক্রান্ত। তুলনায় যদিও আগেরদিনের সংখ্য়া থেকে কিছুটা কম। কারণ শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, কলকাতায় ৬৯২  জনের শরীরে পাওয়া গিয়েছে করোনার জীবাণু। 
 

আরও পড়ুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ

 

আরও পড়ুন, ভিসা ছাড়াই বিশ্ব-ভ্রমণ, বহাল তবিয়তে এই ১৬ টি দেশে ঘুরে আসতে পারবেন ভারতীয়রা, দেখুন ছবি

 

 

বিষম খেয়ে শিশু মৃত্যু, হাসপাতালকে জরিমানা কমিশনের, কোভিড-ক্রাইমে ফের অভিযুক্ত ডিসান

চিকিৎসা সংক্রান্ত খরচ গোপন, কলকাতার ৬ হাসপাতালের বিরুদ্ধে মামলা স্বাস্থ্য কমিশনের

কোভিড আক্রান্তের ফ্ল্য়াটে ঝুলল তালা, বিপাকে পরিবার, রইল করোনা ক্রাইমের সাতকাহন