করোনা আবহে  টলিউড ইন্ড্রাস্ট্রি -বাংলা সিরিয়ালের শিল্পীদের উদ্দেশ্য়ে একাধিক ঘোষণা করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলা সিরিয়ালের  গল্পে বাড়িয়ে তুলতে হবে কোভিড সচেতনতা।  যাতে তার মাধ্য়ে তামাম রাজ্য়ের মানুষের কাছে পৌঁছয় সেই খবর। এবং সবদিক থেকে রুখে দাড়ানো যায় কোভিডের বিরুদ্ধে।

আরও পড়ুন, 'অসংলগ্ন কথা বলা'ও করোনার লক্ষণ, নতুন ৬ উপসর্গের কথা জানাল স্বাস্থ্য মন্ত্রক


সোমবাররাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করলেন, এবার থেকে টলিউডের সকল শিল্পীদের চিকিৎসার দায়িত্ব নিতে হবে প্রযোকদের। যেহেতু অল্প জায়গায় বেশী মানুষ থাকলেই প্রাণঘাতি করোনা আক্রমন করতে পারে, তাই ইকোপার্কের বিশাল ফাঁকা জায়গায় শুটিং করা হবে। সর্বোচ্চ  ৪০ জন শিল্পী সহ কর্মীরা উপস্থিত থাকবে । বাংলা সিরিয়ালের  গল্পে বাড়িয়ে তুলতে হবে কোভিড সচেতনতা স্পষ্ট জানান মুখ্যমন্ত্রী।
তিনি আরও জানিয়েছেন, বাইরে থেকে সিরিয়াল আনুক 'সান বাংলা'। দিয়েছেন ওয়েবকেও অনুমতি। ঘূর্ণিঝড় আমফানে শুটিং এর সেট নষ্ট হলে, সাহায্য় করবে রাজ্য সরকার। 

আরও পড়ুন, বিধাননগর পুর এলাকায় করোনা আক্রান্তের সংখ্য়া বেড়ে ৫৫০, সংক্রমিত এক পুলিশ কর্তাও

এখন যেভাবে করোনার সংক্রমণ বেড়ে চলেছে, তাতে উদ্বিগ্ন দেশ ও রাজ্য সরকার। একে দীর্ঘ লকডাউনে গোটা দেশে ইন্ডাস্ট্রি বসে গিয়েছে। অনেকেই ভীষণভাবেই অসুবিধার সম্মুখীন হয়েছেন। রবিবারের রিপোর্ট অনুযায়ী রাজ্যে একদিনে আক্রান্ত হয়েছেন এখনও পর্যন্ত সর্বাধিক ৮৯৫ জন।  তাই এরকম মুহূর্তে শিল্পীদের আর্থিকভাবে এবং শারীরিকভাবেও সুরক্ষা দিতে তৎপর রাজ্য় সরকার।