২৪ ঘণ্টাও পার হয়নি। প্রসেনজিতের পরেই রোজভ্যালি কাণ্ডে এবার ঋতুপর্ণাকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট।  সূত্রের খবর, আগামী সপ্তাহে রোজভ্য়ালি কাণ্ডে সিজিআই কমপ্লেক্সে তলব করা হয়েছে এই অভিনেত্রীকে। জানা গিয়েছে গৌতম কুণ্ডুকে জেরা করে মিলেছে ঋতুপর্ণা সংক্রান্ত তথ্যসূত্র মিলেছে।

রোজভ্যালির মালিক গৌতম কুণ্ডুর  সঙ্গে আদৌ কোনও আর্থিক চুক্তি হয়েছিল কিনা, হলেও তা কত টাকার, কী ধরণের চুক্তি তা খতিয়ে দেখতে চাইছে ইডি।

আরও পড়ুুনঃ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে তলব করল ইডি, রোজ ভ্যালি তদন্তে হাজিরার নির্দেশ

উল্লেখ্য, একদিন আগেই রোজভ্যালি কাণ্ডে ডাক পড়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। তিনি একটি অনুষ্ঠানস্থল থেকে বলেন, আমি দেশের দায়িত্বশীল নাগরিক। তদন্তের স্বার্থে যেখানে ডাকা হবে যাব। ১৯ জুলাই সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডি দফতরে হাজিরা দিতে বলা হয়েছে অভিনেতাকে। ইডি সূত্রে খবর, রোজভ্যালি প্রযোজিত বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। শুধু তাই নয়, ওই চিট ফান্ড সংস্থার বিজ্ঞাপনেও দেখা গিয়েছে প্রসেনজিৎকে। সেই কারণেই এই জরুরি তলব। এবার ডাকা হল ঋতুপর্ণাকেও। সংবাদমাধ্যমের প্রতিনিধিদের অভিনেত্রী জানিয়েছেন, তিনি এখন কাজের সুবাদে দেশের বাইরে রয়েছেন। বিষয়টি নিয়ে মন্তব্যও করতে চাননি তিনি।

প্রসঙ্গত, অতীতেও অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে নিয়ে রোজভ্যালি কাণ্ডে নানাচাপানউতোর চলেছে। অভিনেত্রী বিজেপিতে যোগ দিচ্ছেন এমন খবরও বাজারে ছড়াতে থাকে একসময়ে। মহাজাতি সদনে নরেন্দ্র মোদীর একটি আত্মজীবনী উদ্বোধন অনুষ্ঠানে তাঁকে দেখা গেলে আরও দ্বিগুণ হয় তাঁর বিজেপিতে যোগদানের খবর। যদিও সেই জল্পনায় জল ঢেলে দিয়েছিলে অভিনেত্রী নিজেই।