ফের করোনার কোপে বন্ধ হল আরও একটি হাসপাতালের বিভাগ। সন্তান জন্মের পরই করোনায় আক্রান্ত হয়েছেন মা। আর এরপরই বন্ধ করে দেওয়া হয়েছে কলকাতা মেডিক্যাল কলেজের ইডেন বিল্ডিং।  উল্লেখ্য, করোনা-সংক্রমণের জেরে  আগেই বন্ধ করা হয়েছে  রাজ্যের আরও দুটি হাসপাতাল।

আরও পড়ুন, সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর পোস্টের জেরে শ্রীঘরে ৯৬, লকডাউন লঙ্ঘনে গ্রেফতার ৬৩৮

হাসপাতাল সূত্রে খবর, সন্তান জন্ম দেওয়ার পরই করোনা ভাইরাসের সংক্রমণে আক্রান্ত হন মা। সন্তান জন্ম দেওয়ার পরই জ্বর আসে তাঁর। দ্রুত ওই প্রসূতির লালারস পরীক্ষা করা হয়। পরীক্ষার রিপোর্টে ওই প্রসূতির শরীরে করোনার জীবাণু পাওয়া গিয়েছে। এরপরই কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে প্রসূতি রোগ বিভাগের ইডেন বিল্ডিং বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয় কর্তৃপক্ষের তরফে। 

আরও পড়ুন, লকডাউনে যৌনকর্মী-রূপান্তরকামীদের পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী, পৌঁছানো হল পর্যাপ্ত খাবার


 সূত্রে খবর, কলকাতা মেডিক্যাল কলেজের ইডেন বিল্ডিং সংলগ্ন, ঢোকা-বেরোনোর সব রাস্তা পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়েছে। চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীদের সকলকেই  পাঠানো হয়েছে কোয়ারেন্টাইনে। কারা কারা আরও করোনা আক্রান্তে সংস্পর্শে এসেছেন, তৈরি করা হচ্ছে তার তালিকা। এই মুহূর্তে সুপারের ঘরে জরুরি বৈঠকে বসেছেন হাসপাতাল কর্তারা। উল্লেখ্য, করোনার সংক্রমণের জেরে এর আগেই বন্ধ করে দেওয়া হয়েছে রাজ্যের আরও দুটি হাসপাতাল, হাওড়া জেলা হাসপাতাল এবং চিনারপার্ক সংলগ্ন বেসরকারি চার্নক হাসপাতাল। এবার  চিন্তার মুখে কলকাতা মেডিক্যাল কলেজের ইডেন বিল্ডিং।





করোনার কোপে বন্ধ কলকাতার আস্ত একটি হাসপাতাল, ১০০ ছাড়িয়ে চিকিৎসক-নার্স সহ কোয়ারেন্টাইনে
 
পার্ক সার্কাসের বেসরকারি হাসপাতালে প্রৌঢ়ের মৃত্য়ু, করোনা রিপোর্ট পজিটিভ আসতেই অভিযোগ তুলল পরিবার

করোনার রোগী সন্দেহে বৃদ্ধকে বেধড়ক মার, স্যালাইনের চ্যানেল করা হাতে দড়ি পড়ালো মানিকতলাবাসী