মঙ্গলবারই হাসপাতাল থেকে ছুটি পেয়ে যাচ্ছেন রাজ্য়ের  প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। তাঁর শারীরিক অবস্থার দ্রুত উন্নতিতে এমনটাই সিদ্ধান্ত নিয়েছে আলিপুরের হাসপাতাল কর্তৃপক্ষ। 
 
দ্রুত উন্নতিতে খুব খুশি চিকিৎসকেরা

হাসপাতাল সূত্রে খবর, শনিবার সুপ এবং লিকার খেয়েছিলেন বুদ্ধদেব ভট্টাচার্য। রবিবার আরও উন্নতি দেখে তাঁকে  নিজে মুখে তরল খিচুড়ি, পেঁপে, আঙুর খেতে দিলেন। খুব অল্প পরিমাণে হলেও নিজেই খেয়েছেন বুদ্ধদেব। তবে তাঁর রাইলস টিউব এখনও খোলা হয়নি। ওই নলের মাধ্যমে অ্য়ান্টিবায়োটিক,স্টেরয়েড , পর্যাপ্ত পুষ্টি এবং অন্যান্য সহায়তার যত্ন নেওয়া হচ্ছে। তবে ইতিমধ্য়েই বুদ্ধদেবের ক্যাথিটার খুলে নেওয়া হয়েছে। শারীরিক অবস্থার দ্রুত উন্নতিতে খুব খুশি চিকিৎসকেরাও। এরপরেই বুদ্ধদেবের ছুটির সিদ্ধান্ত নেওয়া হয় হাসপাতাল কর্তৃপক্ষের তরফে। মঙ্গলবারই হাসপাতাল থেকে ছুটি পেয়ে বাড়ি যাবেন  বুদ্ধদেব ভট্টাচার্য।

হাসপাতালে বেশিদিন আর থাকতে চান না বুদ্ধদেব

হাসপাতল সূত্রের খবর, নিজের শারীরিক সমস্যার কথা নিজেই বলেছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। কয়েকদিন আগেই তিনি নিজেই চিকিৎসকদের জানিয়েছিলেন যে, হাসপাতালে বেশিদিন আর থাকতে চান না তিনি। চিকিৎসকেরা তাঁর স্বাস্থ্য-পরিস্থিতির উপর নিয়মিত নজরদারিও রাখছেন। প্রয়োজনে যথাযথ ব্যবস্থা গ্রহণ করছেন, সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছে উডল্যান্ড কর্তৃপক্ষ। রাত পেরোলেই প্রাক্তন মুখ্যমন্ত্রী ছুটি দেবে  আলিপুরের এই হাসপাতাল।