বাচ্চা বাঁচাতে গিয়ে নিজের বলিদান দিল বাবা। বেহালারা পর্ণশ্রী এলাকায় ১ বছর ৩ মাসের বাচ্চা বাঁচাতে গিয়ে নিজের প্রাণ দিল বাবা। সুভাষ পান্ডা নামে ওই ব্যক্তি ছিলেন পেশায় রেল কর্মী। চিকিৎসকদের কথা মতো নিজের মেয়েকে নিয়ে ছাঁদে প্রতিদিনের মতো শনিবার সকালে রোদ পোহাতে ওঠে। এরপরেই ঘটে যায় মর্মান্তিক ওই ঘটনা। 

শোকস্তব্ধ পর্ণশ্রী এলাকা


 প্রত্যক্ষদর্শী প্রতিবেশীদের মতে ছাদের পাঁচিল অনেকটা ছোটো ছিল। বাচ্চাকে নিয়ে আদর করে কোলে করে নাচায় সুভাষ পান্ডা। আচমকাই ভারসাম্য হারিয়ে বাচ্চাটি পড়ে যাবার উপক্রম হয়। সেই সময় বাচ্চাকে, বাবা জড়িয়ে ধরে নিচে পড়তে পড়তে  একটু দূরে ছুড়ে দেয়। এদিকে বাচ্চাকে বাঁচাতে গিয়ে নিজে নীচে এসে পড়তেই মৃত্যু হয় বাবার। শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে যে সংসারে আনন্দের আলোক শিখা জ্বালিয়ে শিশু এসেছিল, আচমকাই তাতে যবনিকা পড়েছে। পর্ণশ্রীর ওই এলাকা শোকস্তব্ধ।

ভাল আছে বাবাকে হারানো শিশুটি

ইতিমধ্য়েই সেখানে স্থানীয় থানার পুলিশ গিয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হবে। প্রত্যক্ষদর্শীর মত পাওয়া গেলেও, নিশ্চিত কারণ জানা যাবে ময়নাতদন্তের রিপোর্টেই। সকলকের সঙ্গে কমবেশি কথা বলেছে পুলিশ। উল্লেখ্য়, এই মুহূর্তে ভাল আছে বাবাকে হারানো শিশুটি।