ফের বিধ্বংসী আগুন রবিবার সাতসকালে।  শনিবার আলিপুরের অভিজাত আবাসিকের বহুতলে বিধ্বংসী আগুনে পুড়ে শেষ সার্ভেন্ট কোয়ার্টারের সমস্ত কিছু। আর এবার  ২৪ ঘন্টা যেতে না যেতেই ক্য়ানিং স্ট্রীটের বহুতলে ভয়াবহ অগ্নিকাণ্ড। দাউ দাউ করে জ্বলছে বিল্ডিং এর একাংশ। ঘটনার খবর পেয়ে হাজির দমকলের ৩টি  ইঞ্জিন।

আরও পড়ুন, আলিপুরের বহুতলে বিধ্বংসী আগুন, পুড়ে শেষ সার্ভেন্ট কোয়ার্টারের সব কিছু
 
রবিবার সাতসকালে ক্যানিং স্ট্রিটের বহুতলে ভয়াবহ ভাবে আগুন লাগে। বহুতলের চারতলায় প্রথমে একটি প্লাস্টিকের গুদামে আগুন লেগে যায়। কালো ধোঁয়ায় ঢেকে যায় প্রায় গোটা এলাকা। আর  মুহূর্তের মধ্যেই প্রায় বহুতলের অন্যান্য অংশে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়েই তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় দমকলের একাধিক ইঞ্জিন।  এদিকে ঘিঞ্জি এলাকা হওয়ায় ঘটনাস্থলে পৌঁছতে সমস্যায় পড়ে দমকল কর্মীরা। আশেপাশে যাতে আগুন না ছড়ায় তার জন্য যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর চেষ্টা করছে দমকলকর্মীরা। 

আরও পড়ুন, ভয়াবহ অগ্নিকাণ্ড বেহালায়, মৃত মা ও মেয়ে
 
তবে কীভাবে আগুন লাগল, সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। সে বিষয়ে খতিয়ে দেখা হবে। তবে বারংবার শহরে বিধ্বংসী আগুন লাগার ঘটনায় জেরবার সাধারণ মানুষ। প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে। শনিবার বেহালার পর্ণশ্রী এলাকাতে একটি বাড়িতে শর্ট সার্কিট হয়ে প্রচন্ড শব্দে বাস্ট করে আগুন লাগে। অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় মা এবং মেয়ের। আর তারই মাঝে ফের আগুন লাগায় আতঙ্কিত শহরবাসী। উল্লেখ্য় এর আগেও কসবা, কেষ্টপুর,  কাকুড়গাছি, আনন্দপুর, পার্কসার্কাস, রাজাবাজার, কসবা একের পর এক জায়গায় অগ্নিকাণ্ড হয়ে চলেছে।  

 

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

 করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু এক সেনা কর্তার, ফোর্ট উইলিয়ামের শোকের ছায়া

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের

 কলকাতায় একদিনে চিহ্নিত প্রায় ২০০ বাড়ি, কনটেইনমেন্ট জোন বৃদ্ধির কারণ বললেন মুখ্যসচিব

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ