Asianet News BanglaAsianet News Bangla

মল্লিক বাজারে নামজাদা রেস্তোরাঁয় ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকলের ৩ ইঞ্জিন

মল্লিক বাজার মোড়ের মাথায় শহরের একটি নামজাদা রেস্তরায় য়াবহ অগ্নিকাণ্ড। ঘটনাস্থলে দমকলে তিনটি ইঞ্জিন। প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকে আগুন লাগে। অগ্নিনির্বাপক ব্যবস্থা খতিয়ে দেখছে দমকল আধিকারিকেরা।

Fire breaks out in Shiraz Restaurant at Mullick Bazar RTB
Author
Kolkata, First Published Oct 16, 2021, 4:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

উৎসবের মাঝেই মল্লিক বাজার (Mullick Bazar) মোড়ের মাথায় শহরের একটি নামজাদা (Shiraz Restaurant) রেস্তরায় ভয়াবহ অগ্নিকাণ্ড (Fire )। ঘটনাস্থলে দমকলে তিনটি ইঞ্জিন। প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকে আগুন লাগে। অগ্নিনির্বাপক ব্যবস্থা খতিয়ে দেখছে দমকল আধিকারিকেরা।

Fire breaks out in Shiraz Restaurant at Mullick Bazar RTB

আরও পড়ুন, Ustad Rashid khan: 'বাড়ির সামনে স্নাইপার তাক করা, বেরোলেই গুলি', রশিদ খানকে প্রাণ নাশের হুমকি

শনিবার দুপুর ২ টা নাগাদ মল্লিকবাজারের একটি নামজাদা রেস্তোরাতে আগুন লাগে। জানা গিয়েছে, সেই সময় রেস্তোরাঁয় খাওয়া দাওয়া করছিলেন একাধিক গ্রাহক। আচমকাই আগুন লাগতেই আতঙ্ক ছড়িয়ে পড়ে। হইচই শুরু হয় রেস্তোরার অন্দরে। সঙ্গে সঙ্গে দমকলে খবর দেওয়া হয়। এরপরেই দ্রুত এসে পৌছয়  দমকলের তিনটি ইঞ্জিন। যুদ্ধকালীন প্রস্তুতিতে পাওয়ারফুল আলো জ্বালিয়ে রেস্তোরায় ভিতরে প্রবেশ করে। কারণে ভিতরে ঘরে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছিল। তবে এখনও অবধি কারও আহন হবার খবর পাওয়া যায়নি। দমকলের আধিকারিকরা যথেষ্ট  দক্ষতার সঙ্গে কাজ করেছে।

আরও পড়ুন, পথ-কুকুরকে বাইকের ধাক্কা, যাদবপুর ট্রাফিক সার্জেন্টকে বেধড়ক মারল মদ্যপরা

কলকাতায় এর আগে অসংখ্যবার অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তাই এনিয়ে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। সব সুরক্ষা বিধি আদৌ মানা হচ্ছে কি না, রাজ্য সরকারের তরফে এই ধরনের রেস্তরাঁ সহ বহুতলের অগ্নি নির্বাপণ ব্যবস্থা খতিয়ে দেখা হচ্ছে কি না, এ নিয়েও প্রশ্নও উঠছে। সবথেকে বড় বিষয় হল এলাকাগুলি ঘিঞ্জি হওয়ায় আগুন নেভাতে গিয়ে আরও বেশি সমস্যার মুখে পড়তে হয় দমকলের। উল্লেখ্য, এই অসুবিধা কলুটোলা স্ট্রীটেও হয়েছিল। সম্প্রতি কলুটোলা স্ট্রিট বাগরি মার্কেট কাছে একটি বহুতলে ভয়াবহ আগুন  লাগে।  ঘটনাস্থলে দমকলের যায় ৮টি ইঞ্জিন। এদিকে ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন নেভাতে গিয়ে রীতিমতো সমস্যায় পড়তে হয় দলকল কর্মীদের। কালো ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios