শুভজিৎ পুততুন্ডঃ- কেষ্টপুরে চলন্ত বাসে আচমকা আগুন। তড়িঘড়ি নামতে গিয়ে বেশ কিছু বাস যাত্রী আহত। শুক্রবার সাতসকালে একটি বাইক আরোহীকে পিছন থেকে ধাক্কা মারে বাসটি। তারপর আচমকা আগুন লেগে যায়। আতঙ্কে প্রাণ বাঁচানোর জন্য দিশেহারা হয়ে পড়েন যাত্রীরা।  প্রাণ বাঁচাতে হুড়োহুড়ি করে নামতে গিয়ে আহত হন ওই বাসের যাত্রীরা।

আরও পড়ুন, 'রাজ্যের কারণেই আটকে মাজেরহাট ব্রিজ',দেরিতে খোলা নিয়ে রাজ্য সরকারকে দায়ী করল রেল

 

খাল থেকে জল তুলে আগুন নেভানোর চেষ্টা 

শুক্রবার সকাল বেলায় ডানকুনি থেকে গড়িয়া রুটের বাসে কেষ্টপুরে আগুন লেগে যায়। উল্টোডাঙ্গা গামী লেনে শর্ট সার্কিটের জেরেই বাসে আগুন লাগে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। আধ ঘণ্টার মধ্যেই গোটা ভস্মীভূত হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের দুটি ইঞ্জিন। ঘটনাস্থলে বাগুইআটি ট্রাফিক পুলিশ এবং বাগুইআটি থানার পুলিশ।  যদিও দমকল আসার আগেই গোটা বাসে আগুন লেগে গিয়েছিল। খাল থেকে জল তুলে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে। ঘটনার তদন্তে দমকল এবং বাগুইআটি থানার পুলিশ। এখন অবধি কোনও হতাহতের খবর নেই। 

 

আরও পড়ুুন, 'মন্দিরে চুম্বন নিয়ে আপত্তি হলে খাজুরাহোর গায়ে ওগুলি কী', বিজেপিকে তোপ মহুয়ার


 

বাসের সামনের চাকায় আটকে বাইক আরোহী, আশঙ্কাজনক অবস্থায় ভর্তি

 

ভিআইপি রোডের পাশে থাকা শতরূপা পল্লীর বাসিন্দারা যেটা জানাচ্ছেন অত্যন্ত দ্রুততার সঙ্গে একটি বাইক এয়ারপোর্টের দিক থেকে কলকাতা দিকে যাচ্ছিল। সেই সময়ই দুর্ঘটনা ঘটে এবং বাইক আরোহী বাসের সামনের চাকায় আটকে যায় আশঙ্কাজনক অবস্থায় তাকে একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়েছে।