মহাঅষ্টমীর সন্ধেয় রাজ্য়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়িতে এলেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকার। সূত্রের খবর, সৌজন্যে বিনিময়ের জন্যই নাকি দেখা করতে এসেছেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকার। যদিও রাজনৈতিক মহলে এর মধ্য়েই নানা আশঙ্কা।

আরও পড়ুন, 'তৃণমূলকে সরাতে সবকিছু করতে রাজি', পদত্যাগ করেও ফিরে এলেন সৌমিত্র খাঁ

 

 

' পুজো আর পশ্চিমবঙ্গকে আলাদা করা সম্ভব নয়'

 

সূত্রের খবর, শনিবার  মহাঅষ্টমীতে সন্ধে হওয়ার মুখে ৫ টা ৩০ এর পরপরই রাজ্য়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়িতে আসেন রাজ্যপাল জগদীপ ধনকার। জানা গিয়েছে, তাঁদের মধ্যে ৪০ মিনিট মতো কথোপকথন হয়েছে।রাজ্য়ের প্রাক্তন মুখ্যমন্ত্রীর বাড়িতে চা পান করেছেন রাজ্যপাল। আর তারপরেই খোশ মেজাজে ফিরেই  জানিয়েছেন, ' পুজো আর পশ্চিমবঙ্গকে আলাদা করা সম্ভব নয়। যারা প্রত্যক্ষ কিংবা পরোক্ষভাবে কাজ করে চলেছেন কোভিডেও, তাদের সকলের শুভ কামনা করেছেন।   যদিও তাঁদের মধ্য়ে কী কথা হয়েছে, সে বিষয়ে একটুও জানাতে নারাজ রাজ্যপাল। আমি প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়িতে এসেছি, তিনি কেমন আছেন তাঁর খবর নেওয়ার জন্য। ওনার শ্বাস নিতে একটু অসুবিধা হয়। আমি পার্থনা করব, দ্রুত সেই সমস্যা দূর হয়ে যাক। 

আরও পড়ুন, মহাঅষ্টমীতে সকলকে শুভেচ্ছা মোদীর, দেবী দুর্গাকে নিয়ে কী বললেন প্রধানমন্ত্রী

 

 

'বেপরোয়া হওয়ার  সময় এটা নয়'


তবে হাইকোর্টের বিষয় তুললেও সংবাদমাধ্যমকে সাফ জানান তিনি অন্য় কোনও বিষয়ে মন্তব্য করবেন না। তবে সংবাদমাধ্যমকে পুজোর শুভেচ্ছা জানান। এবং আমজনতার উদ্দেশ্যে করোনা পরিস্থিতিতে সতর্ক হওয়ার কথা বলেন। এবং বেপরোয়া হওয়ার  সময় এটা নয় সেটাও মনে করান। প্রধানমত্রী মোদীর কথা টেনে বলেন ভ্যাকসিন না আশা অবধি সাহস ও শক্তির সঙ্গে এই লড়াই চালিয়ে যেতে হবে।'