Asianet News BanglaAsianet News Bangla

Cyclone-CESC: 'ঘূর্ণীঝড়ে বিদ্যুৎ বিভ্রাট হলে ২৪ ঘন্টা পাশে আছি', শহরবাসীকে নম্বর পাঠাল CESE

ঘূর্ণীঝড়ে বিদ্যুৎ বিভ্রাট হলে ২৪ ঘন্টা পাশে আছে সিইএসসি।  ঘূর্ণীঝড় জাওয়াদ আসার আগেই গ্রাহকদের জন্য এমনটাই ঘোষণা করল সিইএসসি।

 

In case of power cut in Cyclone Jawad CESC will be on the customers side for  24 hours a day RTB
Author
Kolkata, First Published Dec 4, 2021, 12:31 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ঘূর্ণীঝড়ে (Cyclone Jawad) বিদ্যুৎ বিভ্রাট হলে ২৪ ঘন্টা পাশে আছে সিইএসসি।  ঘূর্ণীঝড় জাওয়াদ আসার আগেই গ্রাহকদের জন্য এমনটাই ঘোষণা করল সিইএসসি। সপ্তাহান্তে ঘূর্ণীঝড় জাওয়াদ আসার  কথা আগাম জানিয়েছে আবহাওয়া দফতর। যেহেতু এই ঝড়ে অন্ধ্র-উড়িশার পাশাপাশি পশ্চিমবঙ্গেও প্রভাব ফেলবে, তাই   শহরবাসীর সুবিধার্থে হোয়াটসঅ্যাপ নং পাঠিয়েছে সিইএসসি (CESC)।

আরও পড়ুন, Cyclone Jawad-Live Updates: বৃষ্টি শুরু উপকূলীয় জেলাগুলিতে, ঘূর্ণীঝড় জাওয়াদের জেরে বাতিল একাধিক ট্রেন 

বাংলায় এই ঘূর্ণীঝড় আছড়ে পড়ার পরে যদিও কোনও নির্ধারিত এলাকার মধ্য়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন বা বিদ্যুৎ সংক্রান্ত কোনও অসুবিধার সৃষ্টি হয়, তাহলে অবশ্যই সিইএসসি-কে সপ্তাহের ৭ দিনই  ২৪ ঘন্টা পাশে পাবে  শহরবাসী। এই ঘোষণার সঙ্গে তাঁরা একটি হোয়াটসঅ্যাপ নং ও পাঠিয়েছেন। নম্বরটি হল ৭৪৩৯ ০০১৯১২। প্রসঙ্গত আমফান ঘূর্ণীঝড়ের সময় তথৈবচ অবস্থা হয়েছিল সিইএসসি-র। আগে ওরকম ভয়াবহ অভিজ্ঞতা হবে, কেউ তা কল্পনা করেননি। তাই মজুত ছিল আপদকালীন ব্যবস্থাও। দীর্ঘ টানা চার পাচদিনের উপরে বিদ্য়ুৎ বিচ্ছিন্ন থাকে আমফানের পর। এরপর রাজ্য সরকার এবং বিদ্যুৎ মন্ত্রী চাপ দিলেও হিম শিম খেতে হয় সংশ্লিষ্ট দফতরের শীর্ষ কর্তাকে। তবে অতীরের সেই অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে আগের থেকে অনেক দূরর্দশিতা দেখাচ্ছে এই বিদ্যুৎ সংস্থা।

বিস্তারিত আসছে....

Follow Us:
Download App:
  • android
  • ios