বুধবার রাজ্য়ে জেপি নাড্ডা। কলকাতা বিমানবন্দরে সাজো সাজো রব। তাঁকে স্বাগত জানাতে ইতিমধ্যেই বিজেপির শীর্ষ নের্তৃত্ব। পৌছে গিয়েছেন মুকুল-দিলীপ সহ অন্যান্যরাও। উড়ানে দেরী হওয়ার কারণে নাড্ডার কর্মসূচীতে আনা হয়েছে সামন্য পরিবর্তন।

আরও পড়ুন, 'অনেকে আমার মৃত্যু চায়', মমতার কথা শুনে বৈঠকেই কেঁদে ফেললেন বক্সি

 

বিমানবন্দরে বাজছে ঢাক, খুশিতে ডগমগ অনুগামীরা

মঙ্গলবার রাত থেকেই রাজ্য়ে ঘন কুয়াশার চাদর। তবে এনিয়ে আগাম সতর্কবার্তা দিয়েও ছিল আবহাওয়া দফতর। তবে বেলা বাড়লেও যে ঘন কুয়াশা থেকে মুক্তি মিলবে না, এমনটা কেউ অনুমান করেনি। উল্লেখ্য, বেলা ১২ টা নাগাত কলকাতা বিমান বন্দরে ঢোকার কথা ছিল নাড্ডার। তবে খারাপ আবহাওয়া এবং কুয়াশার জন্য নাড্ডার উড়ান পিছিয়ে দেওয়া হয়।  কর্মসূচীতে আনা হয়েছে সামন্য পরিবর্তনও। তবে তার জন্য আনন্দে খামতি হয়নি। কলকাতা বিমানবন্দরে সাজো সাজো রব। বাজছে ঢাক, খুশিতে ডগমগ অনুগামীরা।

 

 

আরও পড়ুন, 'ছিঃ- দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রীকে গালাগালি', দিলীপকে তিরষ্কার মিমির

 

 

কালীঘাটে মায়ের মন্দিরে পুজো দিতেও যাওয়ার কথা নাড্ডার

প্রসঙ্গত বিজেপি সূত্রে খবর, বুধবার দুপুরে হেস্টিংসে নতুন রাজ্য নির্বাচনী কার্যালয় উদ্ধোধন করবেন নাড্ডা। এদিন ভবানীপুরে দলীয় কর্মীদের সঙ্গে চা-চক্রেও যোগ দেবেন তিনি।  এরপরেই তিনি ভার্চুয়ালি তিনি উদ্ধোধন করবেন ৯ জেলার কার্যালয়।  দুপুরে  'আর নয় অন্যায়' কর্মসূচি দিয়ে প্রচার অভিযান শুরু করবেন তিনি। বিকেল কালীঘাটে মায়ের মন্দিরে পুজো দিতেও যাবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।অপরদিকে, আইসিসিআরে সাংগঠনিক বৈঠক করবেন নাড্ডা। গত সফরে যে সকল জেলার সঙ্গে তিনি কথা বলতে পারেন, সেই জেলার প্রতিনিধিদের অগ্রাধিকার দেওয়া হবে। সবমিলিয়ে বুধবার এবং বৃহস্পতিবার দুদিনের ঠাসা কর্মসূচি রয়েছে বিজেপির সর্বভারতীয় সভাপতির। উল্লেখ্য, বিমান এসে পৌছতে বেশি দেরি হলে পূর্ব-নির্ধারিত কর্মসূচির বদল হতে পারে।